মুম্বাইয়ে চিরকুট লিখে সাতবারের সংসদ সদস্যের আত্মহত্যা

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের মুম্বাইয়ের হোটেল থেকে এক সংসদ সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। দাদরা ও নগর হাভেলির ওই সংসদ সদস্য মোহন ডেলকারের বয়স ৫৮। মুম্বাই পুলিশ জানিয়েছে, ঘটনাটি প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। তবে এ ব্যাপারে যতক্ষণ না ময়নাতদন্তের রিপোর্ট আসছে ততক্ষণ নিশ্চিতভাবে কিছু বলতে পারবে না তারা।

 

সাতবারের সংসদ সদস্য মোহন। দাদরা ও নগর হাভেলির জনপ্রিয় নেতা। ২০১৯ সাল পর্যন্ত কংগ্রেসের সাথে যুক্ত ছিলেন তিনি। কিন্তু লোকসভা নির্বাচনের ঠিক আগে কংগ্রেস ছেড়ে দেন। স্বাধীনভাবে প্রার্থী হয়ে দাঁড়ান উনিশের লোকসভা নির্বাচনে। জিতেও যান। পরে গত বছর দাদরা ও নগর হাভেলির স্থানীয় নির্বাচনে জেডিইউকে সমর্থন করেন মোহন। বিরোধী বিজেপিকে ওই সমর্থন বেশ বিপদে ফেলেছিল। এমন জনপ্রিয় নেতা হঠাৎ মুম্বাইয়ে এসে আত্মহত্যা কেন করবেন তা-ই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সংসদ সদস্যের লাশ সোমবার ময়নাতদন্তের জন্য জে জে হাসপাতালে পাঠানো হয়েছে। মেরিন ড্রাইভের ওই হোটেলে পৌঁছেছেন মুম্বাই পুলিশের যুগ্ম কমিশনার (আইন-শৃঙ্খলা) বিশ্বাস নাংরে পাটিল, অতিরিক্ত কমিশনার ও পদস্থ কর্তারা। হোটেলের কর্মীদের জিজ্ঞাসাবাদ চলছে। মোহন কবে থেকে হোটলে থাকছেন, হোটেলে থাকাকালীন কী কী করেছেন, কে কে হোটেলে তার সাথে দেখা করতে এসেছিলেন, হোটেলে থাকাকালীন তার আচার আচরণে কোনো পরিবর্তন চোখে পড়েছিল কি না, তা জানতে চেয়েছেন তদন্তকারীরা।
সূত্র : আনন্দবাজার

পূর্ববর্তি সংবাদআলেমে রব্বানী হযরত মাওলানা আব্দুল হালীম রাহ.
পরবর্তি সংবাদমুনাফার ভাগ নিয়ে অস্ট্রেলিয়ার সরকারের সাথে সমঝোতায় পৌছল ফেসবুক