জিয়াউর রহমানের জন্মদিন: মিষ্টি বিতরণকে কেন্দ্র করে বিএনপির গালাগালি, হাতাহাতি

ইসলাম টাইমস ডেস্ক: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাথে ভার্চুয়াল আলোচনা সভায় মিষ্টি বিতরণকে কেন্দ্র করে গালাগালি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। বিকেলে নারায়ণগঞ্জ শহরের কালিরবাজারে মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালামের বাড়িতে দলের অস্থায়ী কার্যালয়ে এ ভার্চুয়াল আলোচনা সভা হয়। তবে করোনাভাইরাসে আক্রান্ত হবার কারণে এতে উপস্থিত ছিলেন না আবুল কালাম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৈঠক চলাকালে হঠাৎ করেই জন্মদিনকে কেন্দ্র করে মিষ্টি বিতরণ শুরু করেন আবুল কালামপন্থী একজন। এসময় মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের কর্মী পারভেজ আলম, লিংরাজ খানসহ একাধিক ব্যক্তির সাথে প্রথমে কথা কাটাকাটি পরে গালাগালি এবং এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। এতে উভয়পক্ষের নেতাকর্মীরা জড়িয়ে পড়ে।

পরে সাখাওয়াত ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সকলকে ধমকে নির্ধারিত স্থানে বসান এবং আলোচনা সভায় অংশ নেন।

এ ব্যাপারে টিপু জানান, সামান্য বিষয় নিয়ে একটু ঝামেলা হয়েছে। এটি তেমন কিছু না। নেতারা সামলে নিয়েছে। তবে এখানে সাখাওয়াতপন্থীদের দোষারোপ করেন তিনি।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য করা উচিত হবে না। তবে এ জন্যই কোনো দলীয় কর্মসূচি কারো বাড়িতে করা উচিত নয়।

ইজে

পূর্ববর্তি সংবাদ“ওয়াজে ইসলামের পাঁচ স্তম্ভ নিয়ে আলোচনা না করে নারীদের নিয়ে আপত্তিকর বক্তৃতা দেন”
পরবর্তি সংবাদনির্বাচনী দায়িত্ব পালনকালে দুর্ব্যবহার: কুষ্টিয়ার এসপি তানভীরের বিচার চান  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট