পারিবারিক কলহের জেরে ছেলেকে হত্যার অভিযোগ, বাবা আটক

ইসলাম টাইমস ডেস্ক: নেত্রকোনায় পারিবারিক কলহের জেরে আরাফাত নামের আট বছরের ছেলেকে হত্যার অভিযোগে বাবা এরশাদ মিয়াকে আটক করেছে নেত্রকোনা মডেল থানার পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) সকালে নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া এলাকয় এ ঘটনা ঘটে। এলাকাবাসী এরশাদকে ঘরে আটকে রেখে পুলিশে খবর দেন। পরে নেত্রকোনা মডেল থানা পুলিশ তাকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহিম জানান, আরাফাতকে পিটিয়ে হত্যা করেছে তার বাবা এরশাদ মিয়া। এরশাদের বাড়ি সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামে। সে বিয়ে করে কান্দুলিয়া গ্রামে। পারিবারিক কলহের জের ধরে ইতোমধ্যেই স্ত্রীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। এ কারণে সন্তানকে নিয়ে তার স্ত্রী কান্দুলিয়াতে অবস্থান করে আসছিল। কিন্তু আজ এরশাদ শ্বশুরবাড়ি এসে ছেলেকে হত্যা করে পালিয়ে যেতে চাইলে এলাকাবাসী টের পেয়ে অবরুদ্ধ করে ফেলে তাকে। পরে থানায় খবর দেয়।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন,  গলাটিপে শিশুটিকে হত্যা করেছে এই খবর পেয়ে আসামি ধরে থানায় রেখেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি।

-এনটি

পূর্ববর্তি সংবাদমার্কিন প্রতিষ্ঠান ফাইজারের টিকা নেওয়ার পর নরওয়েতে ২৩ জনের মৃত্যু
পরবর্তি সংবাদস্মার্ট আইডি কার্ড থাকলেও ভোটার তালিকায় ‘মৃত’ !