তাপস-খোকনের বক্তব্যে সরকারের দুর্নীতির সর্বগ্রাসী চিত্র বেরিয়ে এসেছে: ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা দক্ষিণের বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকনের পাল্টাপাল্টি বক্তব্য প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, এটা দিয়ে দুর্নীতির সর্বগ্রাসী চিত্র সেটাই প্রকাশিত হয়েছে। কারণ একজন বর্তমান মেয়র, আরেকজন সাবেক মেয়র। বর্তমান মেয়র অভিযোগ করছেন যে, সাবেক মেয়র দুর্নীতি করেছেন। তার মুখ দিয়ে বেরিয়ে আসছে যে, আগে দুর্নীতি কী হয়েছে? যারা এখন আছেন, তারা কি করছেন সেটাও আমরা পত্র-পত্রিকায় দেখতে পারছি। সুতরাং বর্তমানে দেশে দুর্নীতির সর্বগ্রাসী যে চিত্র সেটাই বেরিয়ে এসেছে।

আজ রবিবার (১০ জানুয়ারি) সকালে গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

এ সম্মেলনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত রাষ্ট্রদ্রোহিতার মামলায় অভিযোগ গঠন ও গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধনের ঘোষণা দেয়া হয়।

সরকার বিএনপিকে নেতৃত্বশূন্য করার হীন প্রচেষ্টা চালাচ্ছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এই হীন অপচেষ্টা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আনীত অভিযোগের চার্জ গঠন ও গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ১৩ জানুয়ারি বুধবার জেলা ও মহানগর পর্যায়ে প্রতিবাদত সমাবেশ অথবা মানববন্ধন কর্মসূচি পালন করবে। ভুয়া বানোয়াট মিথ্যা রাষ্ট্রদ্রোহিতার মামলায় জনাব তারেক রহমানের অনুপস্থিতিতে চার্জ গঠন ও ওয়ারেন্ট জারি সম্পূর্ণ আইনের পরিপন্থি দখলদার সরকারের বাকশালী চরিত্রের বহিঃপ্রকাশ।

আগামী ১৩ জানুয়ারি বুধবার সারাদেশে জেলা ও মহানগরে এ কর্মসূচি পালন করা হবে। আজ রবিবার সকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দলের এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আালমগীর।

এ বৈঠকে আগামী ১৯ জানুয়ারি সারাদেশে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত হয়।

পূর্ববর্তি সংবাদএকদিনে নতুন শনাক্ত ১০৭১, মৃত্যু ২৫, সুস্থ ৭৩৭
পরবর্তি সংবাদইসলামোফোবিয়া: ‘ইসলাম প্রতিহতকরণ মন্ত্রণালয়’ করার নির্বাচনি প্রতিশ্রুতি ডাচ নেতার!