ডাক্তারি পর্যবেক্ষণে গুরুতর অসুস্থ প্রবীণ আলেম মাওলানা ইয়াহইয়া জাহাঙ্গীর

মাওলানা ইয়াহইয়া জাহাঙ্গীর। ছবি: সংগৃহীত।

ইসলাম টাইমস ডেস্ক: ১ সপ্তাহের ডাক্তারি পর্যবেক্ষণে রয়েছেন গুরুতর অসুস্থ প্রবীণ আলেমেদ্বীন হাফেজ মাওলানা ইয়াহইয়া জাহাঙ্গীর। স্ট্রোক করে রাজধানীর মোহাম্মদপুরের আল মানার হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বর্তমানে ডাক্তারের তত্ত্বাবধায়নে বাসায় চিকিৎসা নিচ্ছেন এই প্রবীণ আলেম।

ইসলাম টাইমসকে এই তথ্য জানিয়েছেন মাওলানা ইয়াহইয়া জাহাঙ্গীর সাহেবের ছেলে মোহাম্মদপুর জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার শিক্ষক মাওলানা ফাহিম সিদ্দিকী।

বিজ্ঞাপন

তিনি জানান, গত সোমবার (৪ জানুয়ারি) আব্বু প্রথমে স্ট্রোক করলে ডাক্তার দেখানোর পর প্রাথমিক চেকাপে খাদ্য নালিতে দু’টো টিউমার ধরা পরে। মোহাম্মদপুরের আল মানার হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বর্তমানে বাসায় এক সপ্তাহের ডাক্তারি পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে শারীরিক অবস্থা বিবেচনায় তাকে আবারো হাসপাতালে নেওয়া হতে পারে বলে জানিয়েছেন মাওলানা ফাহিম সিদ্দিকী।

মাওলানা ইয়াহইয়া জাহাঙ্গীর ব্রাহ্মণবাড়িয়ার জামিয়াতুস সুন্নাহ বিজেশ্বর মাদরাসার প্রিন্সিপাল ও ঢাকা সিপাহীবাগ ঝিলপাড় মসজিদের খতিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি জামিয়া শারিয়্যাহ মালিবাগ মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ছিলেন। প্রথিতযশা এই আলেমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছেলে॥

বিজ্ঞাপন