মামলার খবর শুনে মুচকি হেসে যা বললেন মাওলানা বাবুনগরী

ইসলাম টাইমস ডেস্ক: ভাস্কর্যবিরোধী বক্তব্য দেওয়ার অভিযোগে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হক, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী ও সৈয়দ ফয়জুল করিমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার খবর শুনে শাইখুল হাদিস জুনায়েদ বাবুনগরী বাবুনগরী একে ‘সৌভাগ্য’ বলে অভিহিত করেছেন। মাওলানা বাবুনগরীর একান্ত সচিব ইনামুল হাসান ফারুকীর এক ফেসবুক পোস্ট থেকে এ তথ্য জানা গেছে।

ইনামুল হাসান ফারুকী তার ফেসবুক পোস্টে লিখেছেন, কিছুক্ষণ আগে আমার প্রাণপ্রিয় শায়েখ ও মুরশিদ কায়েদে আজম শাইখুল হাদীস আল্লামা জুনাযেদ বাবুনগরীকে যখন বললাম, ভাস্কর্য ইস্যুতে আপনাকেসহ আল্লামা মামুনুল হক ও আল্লামা ফয়জুল করীম সাহেবের বিরুদ্ধে মামলা হয়েছে। হুজুর হেসে বললেন, কোরাআন-হাদীসের বাণী পৌঁছাতে গিয়ে ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় আমাদের নামে মামলা হয়েছে। এটাই নাজাতের উছিলা হবে, আর এটাই আমাদের সৌভাগ্য।

প্রসঙ্গত, আজ সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ মামলাটি করেন মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। এ মামলার খবর শুনে বাবুনগরী বলেন, এটাই নাজাতের উছিলা হবে, এটাই আমাদের সৌভাগ্য।

ইজে

পূর্ববর্তি সংবাদকরোনা: ফের প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২ হাজার শিল্পী ও চলচ্চিত্রকর্মী
পরবর্তি সংবাদভাস্কর্য: আলেমদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানাল ইসলামী দল ও সংগঠন