বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার একজন ওলি ছিলেন: নিখিল

ইসলাম টাইমস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার একজন ওলি ছিলেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জ বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

এসময় তিনি বলেন, ইসলামের কথা বলে, ধর্মের কথা বলে ধর্ম ব্যবসায়ীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য উৎখাতের ষড়যন্ত্র করছে। আমরা বিশ্বাস করি- আমরা যারা আল্লাহর প্রেমিক, আমরা যারা ইসলামের প্রেমিক, তারা মনেপ্রাণে বিশ্বাস করি বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের একজন ওলি। তিনি ছিলেন বাংলার একজন ওলি। ধর্মব্যবসায়ী ও জঙ্গিবাদীদের ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ প্রস্তুত আছে।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। মাদারগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, ভাস্কর্য ইসলামে হারাম। বঙ্গবন্ধুর ভাস্কর্য তৈরি তার পারলৌকিক আযাব ও তার আত্মার কষ্টের  কারণ হতে পারে বলে মত দিয়েছেন দেশের আলেম ওলামা। তারা ভাস্কর্য তৈরির পরিবর্তে এমন কোনো কাজ করার কথা বলছেন যা বঙ্গবন্ধুর উপকারে আসে।

ইজে

বিজ্ঞাপন