বগুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে যুবককে হত্যার চেষ্টা

ইসলাম টাইমস ডেস্ক: বগুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে সিরাজুল ইসলাম (২৫) নামের এক যুবককে অপহরণের পর দুর্বৃত্তরা হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার (২১ নভেম্বের) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যা ৭টার দিকে নন্দীগ্রাম পৌরসভার পূর্বকুচাইকুড়ি শ্মশান থেকে পুলিশ উদ্ধার করে ওই যুবককে।

বিজ্ঞাপন

সিরাজুল ইসলাম বগুড়ার সোনাতলা উপজলোর শালিখা পশ্চিমপাড়া গ্রামের বাচ্চু বেপারীর ছেলে। তিনি বগুড়া শহরের কানছগাড়ি এলাকায় ফাতেমা ফিজিওথেরাপি সেন্টারের ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে সিরাজুল ইসলাম তার কর্মস্থল থেকে বের হন। এসময় তিনজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে সিরাজুলকে আটক করে। তারা সিরাজুলকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠায়। সেখান থেকে নাটোর রোডে শাকপালা এলাকায় নিয়ে গিয়ে তাকে মোটরসাইকলে তুলে নন্দীগ্রাম পৌরসভার পূর্বকুচাইকুড়ি শ্মশানে নেওয়া হয়। সেখানে তার হাত-পা বেঁধে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় তার চিৎকার শুনে শ্মশানের পাশ দিয়ে হেঁটে যাওয়া লোকজন এগিয়ে গেলে অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তি সিরাজুলকে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সিরাজুল ইসলামকে সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রশিদ সরকার বলেন, ‘উদ্ধার সিরাজুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’