মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় হাত হারালেন বাংলাদেশী

ইসলাম টাইমস ডেস্ক: মালয়েশিয়ায় কর্মস্থল থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় বাম হাত হারালেন বাংলাদেশী প্রবাসী মো. জসিম উদ্দিন (৩৭) ও তার সহকর্মী মো. সফিকুল ইসলাম (৩৮)। বাংলাদেশ সময় শুক্রবার বিকাল ৫টার দিকে তপাহ এলাকার মহাসড়কে মোটরসাইকেল ও গাড়ির সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে। আহত দুইজন বর্তমানে মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসারত আছেন। এ ঘটনায় দেশটির পুলিশ ইতোমধ্যে গাড়িটি আটক করেছে।

আহত জসিম উদ্দিন শরিয়তপুরের বাসিন্দা ও জাজিরা উপজেলার হাওলাদার কান্দী গ্রামের মৃত জব্বার হাওলাদারের ছেলে। এ তথ্য নিশ্চিত করে দেশটির জাতীয় দৈনিক পত্রিকা সিনার হারিয়ান একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

বিজ্ঞাপন

তথ্য সূত্রে জানা গেছে, জসিম উদ্দিন ও সফিকুল ইসলাম দু’জন একটি কনস্ট্রাকশন সেক্টরে কাজ শেষে বাসায় ফেরার পথে তাদের মোটরসাইকেলটি এক গাড়ির সাথে সঙ্ঘর্ষে নিয়ন্ত্রণ হারায়। এ সময় মহাসড়কের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে জসিমের বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

মালয়েশিয়ায় বসবাসরত আহত জসিমের আত্মীয় মো. ইলিয়াস মিয়া জানান, জসিম তার বেয়াই হন। তিনি মালয়েশিয়ায় ১৬ বছর ধরে বসবাস করছেন। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

তপাহ জেলার পুলিশ সুপার আজহারউদ্দীন ইসমাইল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গাড়ির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটে। গাড়ি আটক করা হয়েছে। দেশটির সড়ক পরিবহন আইন অনুযায়ী মামলা গ্রহণ করে তদন্ত কার্যক্রম চলছে বলে তিনি জানিয়েছেন।

-এনটি