কল্যাণপুর নতুন বাজার বস্তির আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট

ইসলাম টাইমস ডেস্ক : রাজধানীর কল্যাণপুর নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট কাজ করছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত আনুমানিক ৯টা ৪৫ মিনিটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার হুমায়ূন।

তিনি বলেন, ‘কল্যাণপুর নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা রাত ১০টা ৩ মিনিটে এ খবর পাই। প্রথমে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়। পরবর্তীতে আরও চারটি ইউনিট যোগ করা হয়। আগুন নিয়ন্ত্রণে আনার জন্য প্রাথমিকভাবে ফায়ার সার্ভিসের মোট ৯টি ইউনিট কাজ করে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা সম্ভব নয়।’

কল্যাণপুর নতুন বাজার বস্তিতে আগুনের সূত্রপাত হয়েছে ভাঙ্গারির দোকান থেকে বলে প্রাথমিকভাবে মনে করছেন ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সালেহ উদ্দিন বলেন, ভাঙ্গারির দোকানে একটি গ্যাস সিলিন্ডার ছিল। খুব সম্ভবত সেখান থেকে আগুনের সূত্রপাত হয়। পরবর্তীকালে সেই আগুন পাশে থাকা আসবাসপত্র দোকানে লাগে। পরে মুহূর্তে বস্তিতে ছড়িয়ে পড়ে।  ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, সর্বশেষ ১৩ ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এখন পর্যন্ত আগুন নেভানো সম্ভব হয়নি। এই অগ্নিকাণ্ডের ঘটনায় কোনও হতাহত আছে কিনা জানতে চাইলে তিনি জানান, আমরা এখনও পাইনি। তবে হতাহত আছে বলে শুনেছি। আগুন নিভে গেলে খোঁজা হবে। তার পরে এ বিষয়ে নিশ্চিত করে জানানো যাবে।

পূর্ববর্তি সংবাদবোরহানউদ্দিনে পানিতে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তি সংবাদমসজিদুল হারামের ফাহাদ গেটে গাড়ি দুর্ঘটনা