‘অভ্যন্তরীণ বিরোধে’র জেরে বগুড়ায় হত্যা মামলার প্রধান আসামি খুন

ইসলাম টাইমস ডেস্ক: বগুড়ায় সুব্রত দাস ওরফে সম্রাট দাস (২৭) নামের এক হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। সম্রাটের নামে যুবলীগ নেতা মনিরুজ্জামান মানিক হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ পাঁচটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, বালু ব্যবসা নিয়ে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে সম্রাটকে কুপিয়ে হত্যা করা হয়।

রবিবার দিবাগত রাত ১টার দিকে শহরতলির সাবগ্রাম হাটের দুর্গা মন্দিরের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহত সম্রাট সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। ওই ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি এলাকায় বালু ব্যবসা নিয়ে তার সঙ্গে এলাকার কিছু যুবকের বিরোধ হয়। তিন মাস আগে সম্রাটের বিরুদ্ধে সাবগ্রাম এলাকায় মানববন্ধন করে তার প্রতিপক্ষের লোকজন।

এরপর থেকে সম্রাট এলাকা ছেড়ে বগুড়া শহরে বসবাস শুরু করেন। সম্রাটের বড় ভাই জুয়েল দাস ওরফে হাড়ি জুয়েল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। সম্প্রতি জুয়েল জেল থেকে জামিনে মুক্তি পেয়ে সম্রাটের পক্ষ নিয়ে ছাত্রলীগের এক নেতাকে মারধর করে। এরপর থেকে সাবগ্রাম এলাকায় দু’পক্ষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছিল।

এলাকাবাসী জানায়, রবিবার রাতে সম্রাট গোপনে বাড়ি গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করে। এদিকে প্রতিপক্ষের লোকজনের সম্রাটের আগমনের খবর পেয়ে সাবগ্রাম হাটের বিভিন্ন সড়কে অবস্থান নেয়। সুযোগ বুঝে তার ওপর হামলা চালিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, ঘটনার পরপরই এলাকায় তল্লাশি চালানো হয়েছে। কিন্তু জড়িতদের পাওয়া যায়নি।

তিনি জানান, নিহত সম্রাটের নামে হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদ’মারধর ও হত্যাচেষ্টা’য় মামলা: হাজী সেলিমের ছেলে গ্রেফতার
পরবর্তি সংবাদবাংলাদেশ, তুরস্কসহ বিভিন্ন দেশের হ্যাকারদের ক্রমাগত হামলায় বিপর্যস্ত ফ্রান্স, সতর্কতা জারি