গৌরনদীতে সাবেক ব্র্যাক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

ইসলাম টাইমস ডেস্ক: বরিশালের গৌরনদীতে পল্লব রায় (৪০) নামে সাবেক ব্র্যাক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলা গেটসংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। একাকী বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে পল্লব রায় মারা গেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

পল্লব রায় যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা গ্রামের অশোক রায়ের ছেলে।

প্রত্যক্ষদশীরা জানান, পল্লব রায় দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

সর্বশেষ মাদারীপুর শাখায় কর্মরত থাকাবস্থায় গত দেড় মাস আগে করোনাকালীন ছাঁটাইয়ের ফলে তিনি চাকরিচ্যুত হন। টরকী শাখায় কর্মরত থাকাকালীন পল্লব রায় তার স্ত্রী ও এক ছেলেকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকতেন।

গত শুক্রবার বিকালে স্ত্রী ও তার ছেলেকে শ্বশুরবাড়ি বাগেরহাটে দিয়ে আসেন পল্লব রায়। রাতে তিনি একাকী বাসায় ঘুমিয়ে ছিলেন।

শনিবার বিকাল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পল্লব রায়ের মরদেহ উদ্ধার করে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, ময়নাতদন্তের জন্য পল্লব রায়ের মরদেহ রোববার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পূর্ববর্তি সংবাদকাবুলে শিক্ষা কেন্দ্রের বাইরে আত্মঘাতী হামলা, নিহত ১৮, আহত ৫৭
পরবর্তি সংবাদবাংলাদেশে ভিন্নমত দমনে প্রত্যক্ষ ও পরোক্ষ চাপ প্রয়োগের অভিযোগ