ভোলায় মসজিদের দানবক্সসহ দুই ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

ইসলাম টাইমস ডেস্ক: ভোলার লালমোহনের রমাগঞ্জে ইউনিয়নের পূর্বচরউমেদ গ্রামের আজাহার রোডের পূর্বমাথা মসজিদের দানবক্সসহ দু’টি দোকানে চুরির অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। শনিবার সকালে ব্যবসায়ীরা দোকান খুলতে এসে দোকানের তালা, ঝাপের লক ও মসজিদের দানবক্স ভাঙা দেখতে পান।

ব্যবসায়ী মনির বলেন আমার দোকানে একটি মোবাইল, নগদ ১০ হাজার টাকাসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে। চা দোকানের মালামাল ও নগদ টাকা ও মসজিদে দানবাক্স ভেঙ্গে টাকা চুরি করেছে দুবৃর্ত্তরা।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ কয়েক বছর ধরে ধলীগৌরনগরের চরমোল্লাজী গ্রামে একটি জুয়ার আসর চলে আসছে। ওই আসরে উপজেলার চতলাসহ বিভিন্ন এলাকা থেকে জুয়ারীরা এসে একত্রিত হয়ে জুয়া খেলে থাকে।

স্থানীয় ও ব্যবসায়ীদের ধারণা জুয়ারীরা এ চুরির ঘটনা ঘটিয়েছে। স্থানীয় সচেতনমহল ও ব্যবসায়ীদের দাবি প্রশাসন যেন জুয়ারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেন।

এ ব্যাপারে লালমোহন থানা ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন