মৌলভীবাজারে সেপটিক ট্যাংকে পড়ে ২ চা শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

ইসলাম টাইমস ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগল উদ্ধার করতে গিয়ে ২ চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানে এ ঘটনা ঘটে। মৃত্যুর ৪ ঘণ্টা পর দমকল বাহিনীর সদস্যরা লাশ দুটি সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে।

শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী জানান, বাগানের একটি সেপটিক ট্যাংকে একটি ছাগল পড়ে যায়। এ সময় ছাগলটি উদ্ধারে বাগানের মসজিদ গলির দুর্গাচরণ বাউরি (৪৫) প্রথমে ট্যাংকে নামেন। তার কোনো সাড়াশব্দ না পেয়ে একই এলাকার রাবণ বাউরির ছেলে রাজু বাউরি (২৫) ট্যাংকে নামেন। দুজন দীর্ঘক্ষণ ফিরে না আসায় চা শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর দেয়া হয় পার্শ্ববর্তী কমলগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসে।

চেয়ারম্যান আরও জানান, ফায়ার সার্ভিসের লোকজন এসে সন্ধ্যা ৬টায় লাশ দুটো উদ্ধার করেন। তবে কুলাউড়া থানা পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬টা) ঘটনাস্থলে পৌঁছায়নি।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, তিনি সেপটিক ট্যাংকে পড়ে ২ চা শ্রমিকের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। লাশ উদ্ধার হলে থানায় নিয়ে আসবে বলে তিনি জানান। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তি সংবাদবরগুনায় গভীর রাতে ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে মাছ চুরির অভিযোগ
পরবর্তি সংবাদঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে ভোট আগামীকাল