আলহামদুলিল্লাহ, দুই বছর পূর্ণ হলো

মাওলানা শরীফ মুহাম্মাদ ।।

আলহামদু লিল্লাহ। সকল প্রশংসা আল্লাহ তাআলার। আল্লাহর নামে পথচলা শুরু করার পর থেকে ১০ অক্টোবর ২০২০ তারিখে দু’বছর পূর্ণ করতে যাচ্ছে ইসলাম টাইমস টুয়েন্টি ফোর ডট কম। ইসলাম টাইমস ‘সত্যের সঙ্গে সময়’ এই শ্লোগানকে ধারণ করে আজ থেকে ঠিক দু’বছর আগে নিউজ পোর্টাল হিসেবে যাত্রা শুরু করেছিল।

বিজ্ঞাপন

একটি নিউজ পোর্টালে প্রতিদিনকার রুটিন খবরাখবর প্রচার ও প্রকাশের পাশাপাশি চলমান উম্মাহ, ইসলাম এবং দেশীয় গুরুত্বপূর্ণ ইস্যুগুলো নিয়ে আলোকপাত, বিশ্লেষণ-পর্যালোচনা এবং সাক্ষাতকার তুলে ধরা এর অন্যতম উদ্দেশ্য। পথচলার সূচনালগ্ন থেকে অনুসন্ধানী সাংবাদিকতা, সরেজমিন রিপোর্টিং এবং অবক্ষয়িত ঘটনাবহুল দেশ ও সমাজের ভেতর থেকে নানান চিত্র তুলে ধরার প্রবল ইচ্ছা ছিল, এখনো পূর্ণমাত্রায় রয়েছে। আমরা আমাদের ইচ্ছা, পরিকল্পনা বা টার্গেট অনুযায়ী সবকিছু যথাযথ করতে পারিনি। পরিবেশ-পরিস্থিতি ও সামর্থগত নানা রকমের প্রতিকূলতা ও সীমাবদ্ধতা সঙ্গে নিয়েই আমরা এখনো কাজ করছি। ফলে কখনো আমরা সফল হতে পেরেছি, কখনো আমাদের কমতির কারণে অভিষ্ঠ লক্ষ্যকে আমরা স্পর্শ করতে পারিনি। এতসব কিছুর পরও পাঠক সমাজ এবং আমাদের সহযোগী বন্ধু যারা আমাদের সঙ্গ দিয়েছেন, ভালোবাসা দিয়েছেন, আমাদের প্রতি চোখ রাখছেন, তাদের প্রতি আমরা আন্তরিক কৃতজ্ঞতা জানাই। সর্বোপরি আল্লাহ তাআলার দরবারে জানাই গভীর শুকরিয়া। আমরা আমাদের লেখক, প্রকাশক, পাঠক, আমাদের লাইভ প্রোগ্রামগুলোর দর্শক এবং আমাদের বিজ্ঞাপনদাতাগণসহ দেশ ও দেশের বাইরের নাম-জানা, অজানা সকল শুভার্থীদের কৃতজ্ঞতা ও মুবারকবাদ জানাই।

আমরা ইনশাআল্লাহ আমাদের লক্ষ্যের দিকে পথচলার বিষয়ে এখনো প্রতিশ্রুতিশীল। আমরা চেষ্টা করে যাচ্ছি, ইসলাম টাইমস থেকে দাওয়াহ, দেশ ও উম্মাহর প্রয়োজনীয় তথ্যসেবা, দিকনির্দেশনা, প্রতিরোধমূলক আয়োজন এবং ইতিবাচক চিন্তার সেবা আমরা প্রদান করে যাব ইনশাআল্লাহ। সামনের দিনগুলোতেও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমরা আমাদের সকল শুভার্থীদের কাছে অনুরোধ জানাই, আমাদের ফেইসবুক পেইজে লাইক, শেয়ার, কমেন্ট করাসহ গুরুত্বপূর্ণ নিউজ ও লাইভ প্রোগ্রামগুলো ছড়িয়ে দেবেন। পরিচিতজনদের মাঝে আমাদের ভালো কোনো আয়োজন পৌঁছে দেওয়ার চেষ্টা করবেন। আমাদের দাওয়াহ সাংবাদিকতার এ মিশনের সাফল্যের পথযাত্রায় আমরা আপনাদের আন্তরিক সহযোগিতা কামনা করি।

সবশেষে আমরা আমাদের মূল প্রতিষ্ঠান ফেইথ মিডিয়া কর্পোরেশনের সম্মানিত চেয়ারম্যান, পরিচালক এবং ইসলাম টাইমসের সম্মানিত প্রকাশক মুফতী আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ, আমাদের অন্যতম পরিচালক আলহাজ্ব মাসউদুল হাসান এবং সকল লেখক-পাঠকসহ দেশ ও বিদেশের জানা-অজানা যারা যেখানে আছেন, সকলের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। ইনশাআল্লাহ আমাদের অভিভাবকমণ্ডলীসহ ইসলাম টাইমসের সহকর্মী-সহযোদ্ধারা প্রত্যেকে প্রতিজ্ঞাবদ্ধ, যেন আরো সুন্দর ও প্রত্যয়দীপ্ত উপস্থাপনার পর্যায়ে ইসলাম টাইমস যেতে পারে। আরো বেশি তথ্যসেবা, আলোকপাত, বিশ্লেষণ, সরেজমিন প্রতিবেদন এবং প্রতি মুহূর্তে জাতিকে সুস্থ ও ইতিবাচক চিন্তা বিনিময়ের সেবায় ভবিষ্যতেও আমাদের পথচলাকে আরো শাণিত করার চেষ্টা করব ইনশাআল্লাহ। ওয়াসসালাম।