আল্লামা আহমদ শফীর পর বেফাকের ভারপ্রাপ্ত সভাপতি কে হবেন জানা যাবে ৩ অক্টোবর

ইসলাম টাইমস ডেস্ক: আগামী মাসের ৩ তারিখ (০৩/১০/২০২০) বেফাক অফিসে বেফাকের আমেলা মিটিং অনুষ্ঠিত হবে, যাতে আল্লামা আহমদ শফীর পর বেফাকের ভারপ্রাপ্ত সভাপতি কে হবেন ঠিক করা হবে। এবং পাশাপাশি বেফাক প্রশাসনে আরো কোনো রদ বদল প্রয়োজন হলে তা করা হবে।

বাংলাদেশ কওমি মাদরাসার সর্বোচ্চ শিক্ষা বোর্ড ‘বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ’ (বেফাক) এর খাস কমিটির বৈঠকে এসব সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন বেফাকের মহাপরিচালক অধ্যক্ষ জুবায়ের আহমদ চৌধুরী।

জানা যায়, আজ ‘বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ’ (বেফাক) এর খাস কমিটির বৈঠক  হয়। বৈঠকের শুরুতে বেফাকের মরহুম সভাপতি আল্লামা শাহ আহমদ শফী রহ. এর জন্য দোয়ায়ে মাগফেরাত কামনা করা হয়।

আজকের বৈঠকের সিদ্ধান্তের বিষয়ে অধ্যক্ষ জুবায়ের আহমদ চৌধুরী জানান, আগামী ৩ তারিখে বেফাকের আমেলা মিটিং অনুষ্ঠিত হবে। এতে আল্লামা আহমদ শফী রহ. এর পর বেফাকের  ভারপ্রাপ্ত  সভাপতি কে হবেন তা মনোনয়ন করা হবে। পাশাপাশি  অন্যান্য প্রশাসনিক বিষয়ে রদ বদল করা হবে বলে জানান তিনি।

আজকের বৈঠকে উপস্থিত ছিলেন, বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি মাওলানা নূর হোসাইন কাসেমী, মাওলানা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর, মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক, মাওলানা নুরুল আমীন, সহ-সভাপতি মাওলানা সাজিদুর রহমান, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা মুসলেহ উদ্দিন রাজু, মাওলানা শফিউল্লাহ (পীরজঙ্গী মাদরাসা)।

পূর্ববর্তি সংবাদময়মনসিংহে ‘তাহাফ্ফুযে ফিকরে দেওবন্দের’ সভা: উসূলে হাশতেগানা অনুযায়ী কওমী মাদরাসা চলবে
পরবর্তি সংবাদআরব লীগের সভাপতির পদ গ্রহণে অস্বীকৃতি ফিলিস্তিনের