আগামীকাল দুপুর ২টায় হাটহাজারী মাদরাসায় অনুষ্ঠিত হবে আল্লামা আহমদ শফীর জানাজা

আল্লামা শাহ আহমদ শফী রহ.। ফাইল ছবি।

ইসলাম টাইমস ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমির ও চট্টগ্রাম মুঈনুল ইসলাম মাদরাসার সদরে মুহতামিম আল্লামা শাহ আহমদ শফীর জানাজা আগামীকাল বাদ যোহর হাটহাজারী মাদরাসায় অনুষ্ঠিত হবে।এবং দাফন (বাইতুল আতীক জামে মসজিদ সংলগ্ন) মাকবারাতুল জামিয়াতে হবে বলে জানা গেছে।

বিশ্বস্ত সূত্র ইসলাম টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছে।

আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর আজগড় আলী হাসপাতালে সন্ধ্যা ৬:২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তাঁর মৃত্যুতে শোকে ভাসছে গোটা দেশ ও আলেমসমাজ। তাঁর মৃত্যুতে দেশের আলেমদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। সারাদেশের হাজারো ছাত্র-শিক্ষক ও তালিবুল ইলমরা কুরআন তেলাওয়াত, নামাজ, দোয়া ও আল্লামা শফির মাগফেরাত কামনায় মুনাজাত করছেন। হযরতের মৃত্যু সংবাদে আপামর জনসাধারণের মাঝেও নেমে এসেছে শোকের ছায়া।

এর আগে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে ঢাকায় আনা হয়েছিল। এরপরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে থাকা আল্লামা শফীকে এয়ার অ্যাম্বুলেন্সে শুক্রবার সন্ধ্যার আগে ঢাকায় এনে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, প্রায় শতবর্ষী আল্লামা আহমদ শফী দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

পূর্ববর্তি সংবাদযুক্তরাষ্ট্রকে সতর্ক করে তাইওয়ান প্রণালীতে সামরিক মহড়া চীনের
পরবর্তি সংবাদস্ত্রীকে খুন করে নিজেই পুলিশকে ফোন দিলেন আওয়ামী লীগ নেতা