তিতাস গ্যাসসহ সকল সেক্টরের দুর্নীতি বন্ধ করুন: ইসলামী আন্দোলন

ইসলাম টাইমস ডেস্ক: তিতাস গ্যাসহ সরকারের বিভিন্ন সেক্টরের দুর্নীতি ক্রমশ প্রকাশ হচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ।

তিনি বলেন, নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে বহু মুসল্লি হতাহতের মধ্য দিয়ে তিতাস গ্যাস কোম্পানীর দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা প্রকাশ পেয়েছে। এমনিভাবে প্রতিটি সেক্টর অনুসন্ধান করলে দুর্নীতির ভয়াল থাবা প্রকাশ হবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, স্বাস্থ্যখাতের দুর্নীতির চিত্র প্রকাশের মধ্য দিয়ে দেশে কি পরিমাণ দুর্নীতি হয় তার চিত্র ফুটে উঠছে। তাছাড়া সরকারি দলের এক ছাত্রনেতার দুইশত কোটি টাকা পাচার, ওসি প্রদীপের একাউন্টে হাজার কোটি টাকাসহ সরকারি কর্মকর্তা-কর্মচারীরা কিভাবে দেশের সম্পদ লুটেপুটে খাচ্ছে তা প্রকাশ পেয়েছে। এমতাবস্থায় আল্লাহভীরু লোকের শাসন প্রতিষ্ঠা সময়ের অনিবার্য দাবি হয়ে দাড়িয়েছে।

নেতৃদ্বয় বলেন, ইসলাম শান্তি, কল্যাণ ও মানবতার ধর্ম। ইসলাম পৃথিবীতে এসেছে বিজয়ের জন্যে। ইসলাম বিজয়ী না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে। তাই শান্তি ও মুক্তি পেতে সবাইকে ইসলামে ফিরে আসতে হবে।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ নগর কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ সময় নগর সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, হুমায়ুন কবির, মাওলানা নজরুল ইসলাম, মুফতী নুরউন নাবী, অধ্যাপক নাসির উদ্দিন খান, মাওলানা কামাল হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন