জন্মদিনের উৎসবে ‘বিষাক্ত মদ’ পান, পাবনায় ২ কলেজছাত্রের মৃত্যু

ইসলাম টাইমস ডেস্ক: পাবনার আতাইকুলায় ছোট বোনের জন্মদিনের উৎসবে ‘বিষাক্ত মদ’ পানে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। নিহত দুজন একে অপরের বন্ধু।

শুক্রবার ভোর রাতে জেলার সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়ার নন্দদুলালের ছেলে শুভ সাহা (২২) ও সুবাস সাহার ছেলে আকাশ সাহা (২০)।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরুল আলম স্থানীয়দের বরাত দিয়ে জানান, শুক্রবার নিহত আকাশের বোন টিকলী রাণীর জন্মদিন ছিল। জন্মদিন উপলক্ষে আকাশের বাড়িতে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় ঘরোয়া পরিবেশে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, জন্মদিনের কেককাটা ও খাওয়া-দাওয়ার উৎসব শেষে রাতে সবাই ঘুমাতে গেলে আকাশ ও শুভ অন্য রুমে গিয়ে মদ পান করেন। অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন বুঝতে পেরে তাদের উদ্ধার করে রাত ৩টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুরে একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে দুজনই মারা যান।

নিহত আকাশ পাবনা পলিটেকনিক কলেজের ছাত্র আর শুভ ঢাকা স্টামফোর্ড কলেজের ছাত্র ছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন শিক্ষক জানান, বনগ্রাম বাজারে মদ বা মদ জাতীয় দ্রব্য হাতের নাগালেই পাওয়া যায়। তরুণরা নিষিদ্ধ এসব মাদকের প্রতি আসক্ত হয়ে পড়ছে। গত তিন-চার মাস আগে এই উপজেলার ধুলাউড়িতে বিষাক্ত মদ পানে দুজন মারা যায়।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত পেয়েছে। এই মদের উৎস কোথায়, কারা এসবের সঙ্গে জড়িত আমরা খতিয়ে দেখছি। তাদের আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তি সংবাদআমিরাত-ইসরাইল নিয়ে ব্যাঙ্গচিত্র, জর্ডানে কার্টুনিস্ট গ্রেফতার
পরবর্তি সংবাদদেশে একদিনে মৃত্যু ৪৭, শনাক্ত ২২১১