ইসরাইল চুক্তি ফিলিস্তিনের লাখো শহীদের রক্তের সাথে বিশ্বাসঘাতকতা: খেলাফত মজলিস

ইসলাম টাইমস ডেস্ক: আমীরাত-ইসরাইল চুক্তি ফিলিস্তিনের লাখো শহীদের রক্তের সাথে আমীরাতের শাসকদের বিশ্বাসঘাতকতার বহি:প্রকাশ বলে মন্তব্য করেছে বাংলাদেশের ইসলামী দল খেলাফত মজলিস।

আজ ১৫ আগস্ট গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে খেলাফত মজলিস কর্তৃপক্ষ এ কথা বলেন।

বিজ্ঞাপন

মধ্যপ্রাচ্যের বিষফোঁড়া অবৈধ রাষ্ট্র ইহুদীবাদী ইসরাইলের সাথে আরব আমীরাতের তথাকথিক ‘শান্তি চুক্তি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, অবৈধ রাষ্ট্র ইসরাইলের সাথে আবর রাষ্ট্র সংযুক্ত আবর আমীরাতের শান্তি চুক্তি ফিলিস্তিনীদের সংগ্রামের প্রতি পিছন থেকে ছুরিকাঘাত ছাড়া আর কিছুই নয়।

আমীরাত- ইসরাইল চুক্তি ফিলিস্তিনীদের অধিকার আদায়ের সংগ্রামে নিহত ফিলিস্তিনের লাখো শহীদের রক্তের সাথে আমীরাতের শাসকদের চরম বিশ্বাসঘাতকতার বহি:প্রকাশ। ইহুদীবাদী ইসরাইলের বর্বরতার শিকার ফিলিস্তনীরা নিজ আবাসভূমি থেকে বিতাড়িত। অবৈধভাবে ফিলিস্তিনীদের ভূমি দখল করে হত্যা, জুলুম নির্যাতন চালাচ্ছে ইহুদীবাদী ইসরাইলী বাহিনী। এ চুক্তি শুধু ফিলিস্তিনী জনগণকেই নয় মুসলিম উম্মাহকে চরমভাবে ব্যথিত ও আহত করেছে।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ইহুদীবাদী রাষ্ট্র ইসরাইলের সাথে আরব আমীরাতের তথাকথিক ‘শান্তি চুক্তি’ বাতিলের দাবী জানান এবং ফিলিস্তিনীদের স্বাধীনতা সংগ্রামে সফল করে ইহুদীবাদী ইসলাইলে হাতে থেকে মুসলামনদের প্রথম কিবলা জেরুজালেম মুক্ত করার জন্য বিশ্ব মুসলিমকে ঐক্যভদ্ধভাব সংগ্রামে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান। একই সাথে বাংলাদেশ সরকারকে আনুষ্ঠানিকভাবে অবৈধ রাষ্ট্র ইহুদীবাদী ইসরাইলের সাথে আরব আমীরাতের তথাকথিক ‘শান্তি চুক্তি’ প্রত্যাক্ষাণ করার ঘোষণা প্রদানের দাবী জানান।

বিজ্ঞাপন