সরকার সিনহা হ্ত্যায় জড়িত প্রত্যেকের কঠোর শাস্তির ব্যবস্থা করবে: হানিফ

ইসলাম টাইমস ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মেজর সিনহা মো. রাশেদ খানের মৃত্যুর বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার তদন্ত চলছে। ঘটনায় জড়িত প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করবে সরকার।

রোববার সকালে কুষ্টিয়া সরকারি কলেজ সংলগ্ন মাঠে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

হানিফ আরো বলেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনার বিষয়টি একদিনের নয়। তবে শেখ হাসিনার সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে, বিএনপি সে অভিযানের বিরুদ্ধে কথা বলে প্রকারন্তরে দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে।

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্যের ব্যাপারে হানিফের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা মন্ত্রীই দিতে পারবেন।

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, বাংলাদেশর পররাষ্ট্র নীতি হলো, প্রতিবেশিসহ সব রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখা।

এ সময় কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ কা ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহসভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ বিভিন্ন পেশাজীবী নেতারা উপস্থিত ছিলেন। পরে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হানিফ।

পূর্ববর্তি সংবাদউত্তপ্ত লেবাননে পদত্যাগ করলেন চার পার্লামেন্ট সদস্য
পরবর্তি সংবাদবিস্ফোরণের পর লেবানন কি সাম্রাজ্যবাদের নতুন ক্রীড়াক্ষেত্র হতে যাচ্ছে