ঈদের জামাতে শরীক হয়ে করোনামুক্তির জন্য মোনাজাত করলেন তথ্যমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন,  ঈদুল আজহার দিনে করোনাভাইরাস থেকে দেশবাসীর মুক্তির জন্য মোনাজাত করেছি। শনিবার ঢাকায় জাতীয় মসজিদ বায়তুল মুকাররমে ঈদের জামাতে যোগদান শেষে সাংবাদিকদের একথা বলেন।

মন্ত্রী বলেন, ত্যাগের শিক্ষা নিয়ে এবারের ঈদুল আজহা এমন এক সময়ে এসেছে, যখন সারা বিশ্ব করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জর্জরিত। এ সময় দেশবাসী ও সমগ্র দুনিয়ার মানুষকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষার জন্য আমরা মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি।

এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিবানিশি পরিশ্রম করে দেশকে নেতৃত্ব দিয়ে চলেছেন উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, গত সাড়ে ১১ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নতুন উচ্চতায় উন্নীত করেছেন। রাব্বুল আল-আমিন ও মহান স্রষ্টার কাছে আমাদের প্রার্থনা, তার নেতৃত্বে আমরা যেন দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে পারি।

দেশে স্বাস্থ্যসেবা ব্যবস্থা ভেঙে পড়েছে- বিএনপির এমন মন্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, আমাদের সামর্থ্য সীমিত থাকলেও বঙ্গবন্ধু কন্যার সঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা উন্নত দেশগুলোর চেয়ে কম তো বটেই এমনকি প্রতিবেশি ভারত-পাকিস্তানের চেয়েও কম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় যদি ঠিকভাবে কাজ করতে না পারতেন, তাহলে তো মৃত্যুর হার আরও বেশি হতো।

তথ্যমন্ত্রী অন্তত পবিত্র ঈদের দিনে বাদানুবাদের রাজনীতি থেকে বিরত থাকার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

পূর্ববর্তি সংবাদরাস্তা বন্ধ করে কুরবানি: ইসলামের দৃষ্টিতে কার অধিকার কী
পরবর্তি সংবাদরাজধানীতে মৌসুমি চামড়া ব্যবসায়ীদের দেখা মিলছে না