ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের নেপথ্য কারিগর সজিব ওয়াজেদ জয়: কাদের

ইসলাম টাইমস ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের নেপথ্য কারিগর সজিব ওয়াজেদ জয়। প্রযুক্তির সহায়তায় দেখিয়েছেন বিস্ময়কর সাফল্য। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন সার্বভৌম পতাকা। তিনি বাংলাদেশের স্বাধীনতার রোল মডেল এবং তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন ও অর্জনের বিশ্বব্যাপী স্বীকৃতি।

আজ রবিবার তার বাসভবনে ‘সজিব ওয়াজেদ জয়-সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি’ গ্রন্থের মোড়ক উন্মোচন শেষে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, প্রযুক্তির অব্যাহত উন্নতির কল্যাণে এটাই বদলে যাওয়া বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বের কারিশমা আর আইসিটির সক্ষমতার রূপকার সজীব ওয়াজেদ জয়।

আগামীকাল সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছাও জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক নিঃশব্দে ঘটে যাওয়া আইসিটি বিপ্লবের স্থপতি, কোটি তরুণের স্বপ্নসারথি সজীব ওয়াজেদ জয়।

তিনি বলেন, করোনার এই মহামারিতে দেশের চলমান উন্নয়নে কিছুটা বাধা সৃষ্টি হলেও শেখ হাসিনা নেতৃত্বের আসনে থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে সমৃদ্ধির বর্ণিল দিগন্তে।

এ সময় আরো উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ পলক, প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব ও গ্রন্থটির সম্পাদক আশরাফুল আলম খোকন এবং জয়ীতা প্রকাশনীর স্বত্বাধিকারী ইয়াসিন কবির জয়।

পূর্ববর্তি সংবাদএরদোগানকে অভিনন্দন জানালেন চরমোনাই পীর
পরবর্তি সংবাদসুদানে বন্দুকধারীর হামলায় ২০ জন নিহত