আশুলিয়ায় দুই গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

ইসলাম টাইমস ডেস্ক:  আশুলিয়ায় গরু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে দুই গরু ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ১৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে একটি ছিনতাইকারী চক্র।

বুধবার রাত সাড়ে ১০টায় আশুলিয়া গরুহাট থেকে ফেরার পথে নিকটস্থ টঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ছিনতাইকারীর হামলায় আহতরা হলেন ধামরাইয়ের বাথুলি এলাকার শওকত হোসেনের ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে আবু সাইদ। এছাড়া গাড়ির চালককেও বেধরক পিটিয়ে আহত করেছে তারা।

আহত হাজী আমজাদ হোসেন জানান, আশুলিয়ার গরুর হাটে আটটি গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকার ধামরাইয়ে নিজ বাড়িতে ফিরছিলাম। মহাসড়কে যানজটের কারনে টঙ্গাবাড়ি শাখা সড়ক দিয়ে রওয়ানা করি। কিছু দুর যেতেই বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করা দেখে গাড়ি থামিয়ে দেয় চালক। এসময় রাস্তার দুই পাশ থেকে সাত থেকে আটজন ছিনতাইকারীর একটি দল কাছে এসে গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। পরে আমার সাথের গরু ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে সাত লাখ ৩০ হাজার ও আমাকে রড দিয়ে পিটিয়ে আট লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে সাভারের সীমা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরি।

তিনি আরো বলেন, এ ব্যাপারে আশুলিয়া থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

সাভার সীমা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক মামুন বলেন, আহত অবস্থায় দুই গরু ব্যবসায়ী চিকিৎসা নিতে এসেছিলেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাবে ছিনতাইয়ের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ছিনতাইকারীদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে এ ঘটনায় আটক করা সম্ভব হয়নি। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।