করোনায় প্রতারণা: রিজভীর প্রশ্ন, গডফাদাররা কেনো ধরা-ছোঁয়ার বাইরে?

ইসলাম টাইমস ডেস্ক: করোনা পরিস্থিতিতে নানারকম প্রতারণা করা  রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ারের কর্ণধারদের ‘নেপথ্যের গডফাদাররা কেনো ধরা-ছোঁয়ার বাইরে’ তা নিয়ে প্রশ্ন তুলেছেন রুহুল কবির রিজভী।

আজ সোমবার দুপুরে করোনা প্রতিরোধে লক্ষণভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এই প্রশ্ন তোলেন।

বিজ্ঞাপন

রিজভী বলেন, আজকে যখন চারিদিক থেকে আওয়াজ ওঠেছে যে, রুই-কাতলা ধরা পড়ছে না, তখন গতকাল নামমাত্র একজন (ডা. সাবরিনা) ধরা পড়লেন। আমরা জানতে চাই, এর পেছনে গডফাদার কারা? এর পেছনে সেই ক্ষমতাশালী লোক তারা কারা? কৈ তারা তো ধরা পড়ে না। সাহেদের সঙ্গে, জেকেজির সঙ্গে আরো যারা জড়িত, তাদেরকে তো আপনারা ধরতে পারবেন না। কারণ ওরা ক্ষমতাশালী লোক।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, মাস্কের দুর্নীতি কে করেছে? মন্ত্রীর ছেলে। করোনার জন্য জীবন বাঁচানোর মেসিন ভ্যান্টিলেটর- সেই ভেন্টিলেটর দুর্নীতির সঙ্গে জড়িত কে? ক্ষমতাসীন দলের লোক অথবা মন্ত্রীর আত্বীয়-স্বজন। আওয়ামী লীগের এমন কোনো নেতা নেই, যার সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের সম্পর্ক নেই। ছবি তুলেছেন সেটা ভিন্ন কথা। কিন্তু সরকারের পক্ষে স্বাস্থ্য্ অধিদপ্তর অনুমোদন দিয়েছে তাদেরকে করোনা টেস্ট করার জন্য। স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি যখন অনুমোদন দেয় সেটা তো সরকারেরই অনুমোদন।

বিজ্ঞাপন