কুমিল্লায় একদিনে করোনা থেকে সুস্থ ১৫৬ জন

ইসলাম টাইমস ডেস্ক: কুমিল্লায় এখনো বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বাড়ছে করোনা থেকে সুস্থ মানুষের সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা থেকে নতুন করে সুস্থ হয়েছেন ১৫৬ জন। এ নিয়ে সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ৩৭৩ জন। এর মধ্যে নতুন করে সুস্থ হয়েছেন কুমিল্লা নগরীর ১০৬ জন, হোমনার ৩৭ জন, চান্দিনার ৮ জন ও দেবিদ্বারের ৫ জন।

এদিকে, কুমিল্লায় নতুন করে আরও ৫৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৪ হাজার ৩৬৪ জনে দাঁড়িয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া, করোনার প্রভাবে কুমিল্লায় মোট ১২১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কারও মৃত্যু হয়নি।

শনিবার (১১ জুলাই) বিকেল ৫টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, শনিবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২১ হাজার ৫৫৭ জনের। আর নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়া গেছে ২২ হাজার ৯৭ জনের। এর মধ্যে ৪ হাজার ৩৬৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

আরো পড়ুন: মাত্র ১২ দিনের ব্যবধানে টেস্ট কমেছে ৭ হাজার ২৩৩টি

শনিবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন- কুমিল্লা নগরীতে ১৮, লালমাই ২, মনোহরগঞ্জ ৫, বুড়িচং ৩, চান্দিনা ৬, হোমনা ৫, দেবিদ্বার ৫ ও নাঙ্গলকোট ১০ জন।

বিজ্ঞাপন