জমি সংক্রান্ত বিরোধ: সোনারগাঁয় প্রতিপক্ষের হামলায় স্কুল শিক্ষকসহ আহত ৪

ইসলাম টাইমস ডেস্ক: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর দরগাবাড়ি গ্রামে সোমবার প্রতিপক্ষের লোকজন এক স্কুল শিক্ষকসহ তার পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্নকভাবে আহত করেছে।

আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের দরগাবাড়ি গ্রামের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ মাস্টারের সঙ্গে একই গ্রামের রফিকের ছেলে মোমেন ও শাহজালালের র্দীঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিরোধের জের ধরে সোমবার সকালে পূর্বপরিকল্পিত ভাবে মোমেন ও শাহ জালালের নেতৃত্বে ৫/৭ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে স্কুল শিক্ষক আব্দুল আজিজ মাষ্টারের বাড়িতে হামলা চালায়।

এসময় হামলাকারীরা আব্দুল আজিজ মাষ্টার, তার স্ত্রী আছিয়া বেগম, ছেলে রাজ্জাক ও মহসিনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

এ সময় হামলাকারীরা বাড়ি-ঘরে ব্যাপক ভাঙচুর চালায়। লুটপাট করে নিয়ে যায় বাড়ির মূল্যবান বিভিন্ন জিনিসপত্র। এ ঘটনায় সোমবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. শরিফ আহম্মেদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন