পাচারের সময় নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

ইসলাম টাইমস ডেস্ক: নরসিংদীতে পাচারের সময় ২৭ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে মো. আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতিরগাঁও গ্রামের সানুর আলীর ছেলে মো. মিনার (২১), মাইক্রোবাসচালক সিলেটের মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের মো. নূর মিয়ার ছেলে মো. আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মাইক্রোবাসচালক মো. নোমান আহম্মেদ বকুল (৩২)।

আজ সোমবার দুপুরে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ এর নেতৃত্বে একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং মিলসংলগ্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখান থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার ও চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জের ভৈরব হয়ে নরসিংদী প্রবেশ করছিল। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা হয়েছে।

পূর্ববর্তি সংবাদলঞ্চডুবিতে নিহতের সংখ্যা বেড়ে ৩৬, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন
পরবর্তি সংবাদ১০ সেকেন্ডেরও কম সময়ে ডুবে লঞ্চটি: দুর্ঘটনা থেকে বেঁচে ফেরা যাত্রীর বর্ণনা