অনৈতিক কাজের দায়ে নারীসহ ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল স্থানীয়রা

ইসলাম টাইমস ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুরে অনৈতিক কর্মকাণ্ড পরিচালনার দায়ে নারীসহ ছাত্রলীগ নেতাকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুর পৌর এলাকার কান্দাপাড়ায় আলহাজের বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক ছাত্রলীগ নেতা ফিরোজ আহম্মেদ উল্লাপাড়ার কয়রা খামারপাড়া গ্রামের সমশের আলী খদ্দিরের ছেলে ও কয়রা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আটক ওই নারী বাড়ি উল্লাপাড়ায়।

এদিকে স্থানীয়রা জানায়, তাদের আটকের পর রাতভর থানায় নানা শলাপরামর্শ ও বৈঠকের পর অবশেষে এটি অপহরণের মামলায় রূপ নেয়।  সেই মামলায় আসামি করা হয়েছে আটক ওই নারীসহ ১২জন। নারী কেলেঙ্কারীর বিপরীতে অপহরণ, ব্লাকমেইল ও চাঁদাবাজির অভিযোগ দায়েরকৃত মামলার বাদী হন ছাত্রলীগ নেতা ফিরোজ আহম্মেদ। পরে থানা থেকে ছাড়া পেয়ে রাতেই তিনি বাড়ি ফিরে যান। ঘটনাটি নিয়ে উল্লাপাড়া ও শাহজাদপুরে ব্যাপক গুঞ্জণ শুরু হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন, অনৈতিক কর্মকাণ্ড পরিচালনার দায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় চক্র ফিরোজ আহম্মেদকে নারীসহ আটক করে পুলিশে দেয়। প্রাথমিক তদন্তে জানা যায় মুক্তিপণ হাতিয়ে নিতে শাহজাদপুর ও উল্লাপাড়ার একটি অপহরণ ও প্রতারক চক্র নারীঘটিত লোভ দেখিয়ে ফিরোজকে আটক করে। আটকের পর নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে তার কাছে আরো ৪ লাখ দাবি করে। এ ঘটনায় ১২ জনকে আসামি করে ছাত্রলীগ নেতা নিজেই বাদী হয়ে মামলা করেন। এরপর ওই নারীসহ সোহেল, আকাশ, ছোবাহান আলী, আশরাফুল ইসলাম শ্যামল ও কণা পারভীন নামে প্রতারকচক্রের ৬ জনকে আটক করা হয়েছে। মূলত এটি প্রতারণা ও চাঁদাবাজি।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক গোলাম মোস্তফা শুক্রবার দুপুরে বলেন, ঘটনাটি শুনেছি। তদন্তপূর্বক ফিরোজের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরর জন্য উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেনকে বলা হয়েছে।

পূর্ববর্তি সংবাদইদলিবের শরণার্থী ক্যাম্পে ১ হাজার ইয়াতিম শিশুর জন্য পাকা ঘর নির্মাণ করল তুরস্ক
পরবর্তি সংবাদসৌদি আরবে কমেছে করোনায় আক্রান্তের হার