মুন্সীগঞ্জে প্রতিবেশীর লাঠির আঘাতে ছাত্রলীগ নেতার মাথায় ১১ সেলাই

ইসলাম টাইমস ডেস্ক: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় প্রতিবেশীর লাঠির আঘাতে এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। পরে তার মাথায় ১১টি সেলাই দেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ইছাপুর ইউনিয়নের কুসুমপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহত ছাত্রলীগ নেতার নাম লিপু চৌধুরী। তিনি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। চৌধুরী নামে এক প্রতিবেশী তার মাথা ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ছাত্রলীগ নেতার স্ত্রী লিজা চৌধুরীর সঙ্গে তার শাশুড়ির তর্ক-বিতর্ক হচ্ছিল। এ সময় প্রতিবেশী মমতাজ বেগম এগিয়ে এলে তার সঙ্গেও কথা কাটাকাটি হয় লিজার। এ সময় ছাত্রলীগ নেতা লিপু চৌধুরী ও অভিযুক্ত চৌধুরীও উপস্থিত ছিলেন। কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিবেশী চৌধুরী (মমতাজ বেগমের স্বামী) ছাত্রলীগ নেতার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে তার মাথা ফেটে যায়। পরে তার মাথায় ১১টি সেলাই দেওয়া হয়।

ছাত্রলীগ নেতা লিপু বলেন, ‘আমার সাথে চৌধুরীর কোনো শত্রুতা নেই। আমার স্ত্রীর সাথে মমতাজ বেগমের কথা কাটাকাটি চলছিল। পেছন থেকে চৌধুরী এসে আমার মাথায় অনেকগুলো আঘাত করেন। তখন এলাকাবাসী আমাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যায়।’

তবে অভিযোগ অস্বীকার করে চৌধুরী বলেন, ‘আমি সেখানে উপস্থিত ছিলাম। তবে কে মাথা ফাটিয়েছে আমি তা দেখি নাই।’

সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ এমদাদুল হক বলেন, ‘ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

পূর্ববর্তি সংবাদফতুল্লায় দুই নৈশপ্রহরীর মাথা থেঁতলানো লাশ উদ্ধার
পরবর্তি সংবাদবাজেট সমালোচনায় ইনু: করোনা এবং দুর্নীতি পুষে রেখে অর্থনীতি সচল হবে না