রাজশাহীতে দিনদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাই!

ইসলাম টাইমস ডেস্ক: রাজশাহী মহানগরীতে দিনদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। দুই যুবক মোটরসাইকেলে এসে টাকার ব্যাগ কেড়ে নিয়ে চম্পট দেয়।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে নগরীর অলোকার মোড়ে এ ঘটনা ঘটে। টাকাগুলো ভিভো মোবাইল ফোনের শো-রুম ব্যবসায়ীদের।

ঘটনার পর সরেজমিন তদন্ত এবং ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে ঘটনাটি পরিকল্পিত ও সাজানো বলে জানায় পুলিশ।

ঘটনার বিবরণ দিয়ে অলোকার মোড়ের ভিভো মোবাইল ফোন শোরুমের প্রোপাইটর রঞ্জন রায় জানান, তারা কয়েকজন ব্যবসায়ী শোরুমটি চালান। নতুন কিছু ফোন নেয়ার জন্য টাকাগুলো ভিভোর ব্যাংক হিসাবে জমা দেয়ার কথা ছিল। তাদের দুই কর্মী দুপুরে দুটি ব্যাগে করে মোট ৩৭ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে ব্যাংকে যাওয়ার জন্য শোরুম থেকে বের হন। রাস্তায় মোটরসাইকেলে দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ নিয়ে চলে যায়।

তিনি আরও জানান, মোটরসাইকেলটি সাহেব বাজারের দিক থেকে এসেছিল। মোটরসাইকেলের পেছনে বসা যুবক ৩৩ লাখ টাকা থাকা ব্যাগটি কেড়ে নেয়। এরপরই মোটরসাইকেলটি নিউমার্কেট হয়ে রেলগেটের দিকে চলে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখেছেন। যেভাবে টাকা নেয়া হয়েছে তাতে ঘটনাটি তাদের কাছে পরিকল্পিত এবং সাজানো বলে মনে হচ্ছে। তারপরও তারা তদন্ত করছেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তি সংবাদইমামে আযম: কারাগারে শহীদ ইতিহাসের অমর মনীষী
পরবর্তি সংবাদকরোনায় ঈদুল আযহা: রাজধানীতে ২৪ স্থানে বসবে কোরবানির পশুর হাট