মারা গেলেন অগ্নিদগ্ধ সাংবাদিক মোয়াজ্জেম হোসেন

ইসলাম টাইমস ডেস্ক: আগুনে দগ্ধ যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার মোয়াজ্জেম হোসেন নান্নু মারা গেছেন। শেখ  হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ জুন) সকাল  ৮টা ২০ মিনিটে তিনি মারা গেছেন। আগুনে তার শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুন) রাত সাড়ে ৩টার দিকে রাজধানীর আফতাব নগরের ৩ নম্বর রোডের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর নিজ বাসায় হঠাৎ আগুন লাগে। ধারণা করা হচ্ছে গ্যাসের লাইনে কোথাও হয়তো লিকেজ ছিল। রাতে দিয়াশলাই কাঠি জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে নান্নু দ্বগ্ধ হন।

আগুনে দগ্ধ ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক নান্নুকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) হস্তান্তর করা হয়।

তার স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী জানান, ঘরে গ্যাসের গন্ধ পাওয়া যেত। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

এ ঘটনার ছয় মাস আগে ২ জানুয়ারি ভোর ৪টার দিকে ওই বাসায় এসি বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে নান্নু-পল্লবী দম্পতির একমাত্র সন্তান স্বপ্নীল আহমেদ পিয়াস (২৪) মারা যায়। সে সময় ধোয়ায় অসুস্থ হয়ে পড়েছিলেন নান্নু।

পূর্ববর্তি সংবাদমুফতী মুশতাকুন্নবীর পিতা, প্রবীণ আলেম মাওলানা আব্দুল কুদ্দুসের ইন্তেকাল
পরবর্তি সংবাদসন্ত্রাসীদের সহযোগিতার দায়ে মার্কিন দূতাবাস কর্মীকে কারাদণ্ড দিল তুর্কি আদালত