বগুড়ায় ফুটপাতে ভ্যানচালকের মৃত্যু, করোনা সন্দেহে কাছে যায়নি কেউ

ইসলাম টাইমস ডেস্ক: বগুড়া শহরের থানা মোড় এলাকার ফুটপাতে মোহাম্মদ সালামত (৫০) নামে এক ভ্যানচালক মারা গেছেন। শ্বাসকষ্টে আক্রান্ত ওই ব্যক্তি রাতভর ফুটপাতে পড়ে থাকলেও করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে  পথচারীদের কেউ এগিয়ে আসেননি।

রবিবার (৭ জুন) সকালে সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা, এসআই খোরশেদ আলম ও প্রত্যক্ষদর্শীরা জানান, সালামত বগুড়া শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়ার বাসিন্দা। তিনি রিকশা-ভ্যান চালানের পাশাপাশি শহরের একটি আড়তে কাজ করতেন।

তার ছেলে শহিদুল ইসলাম জানিয়েছেন, তার বাবা দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার রাতে অসুস্থতা বেড়ে গেলে বাড়িতে জানিয়েছিলেন। কিন্তু রাত গভীর হওয়ায় কেউ আসতে পারেননি। রাতে তিনি থানা মোড় এলাকায় কাঁঠালতলার কাছে ফুটপাতে পড়েছিলেন। তিনি মৃত্যু যন্ত্রণায় ছটফট করলেও করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে কেউ এগিয়ে আসেননি। রবিবার ভোরের দিকে তিনি মারা যান। সকাল ৮টা পর্যন্ত লাশ ফুটপাতে পড়েছিল। পথচারীদের কেউ কাছে যাওয়ার সাহস পাননি।

পরে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই। পুলিশের ধারণা, তিনি শ্বাসকষ্টে মারা গেছেন।

পূর্ববর্তি সংবাদকরোনায় মারা গেছেন বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান
পরবর্তি সংবাদকরোনায় স্কয়ার হাসপাতালের চিকিৎসকের মৃত্যু