১০ শাওয়াল থেকে শুরু হচ্ছে মারকাযুদ দাওয়ায় ভর্তির নিবন্ধন

ইসলাম টাইমস ডেস্ক: ১০ শাওয়াল থেকে মারকাযুদ দাওয়াহ আল ইসলামিয়া ঢাকার ভর্তি কার্যক্রম শুরু হতে যাচ্ছে। আজ মাসিক আল কাউসার অনলাইনে প্রকাশিত এক ভর্তি বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মারকাযুদ দাওয়াহ আলইসলামিয়া ঢাকায় হাদীস, ফিকহ, দাওয়াহ, এবং খতমে নবুয়ত বিভাগে নতুন তালিবে ইলমদের ভর্তির সিদ্ধান্ত গৃহিত হয়েছে। বর্তমান পরিস্থিতির বিবেচনায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ১০ শাওয়াল বুধবার থেকে ১২ শাওয়াল জুমাবার পর্যন্ত ফোনে ভর্তির আবেদন নিবন্ধন করতে বলা হয়েছে। নিবন্ধনের পর কাছাকাছি সময়ে শিক্ষার্থীকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহ্বান করা হবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ফোনে শিক্ষার্থীর কাছের বিস্তারিত নাম ঠিকানাসহ দাওরা, মিশকাত জামাতে পড়ার তথ্যাদি বিস্তারিত জানতে চাওয়া হবে। সেসাথে সহজে পাওয়া যায় একটি ফোন নম্বর এবং কোন বিভাগে দাখেলা নিতে চায় সে তথ্যও জানতে চাওয়া হবে।

নিবন্ধনের জন্য নীচের নম্বরে ফোন করা যেতে পারে। ফোন করার সময় : সকাল ৯টা থেকে রাত ১০ টা পর্যন্ত।
ক) ০১৭২২-৮১৬৮৮৫
খ) ০১৮৪২-০২১৫৪৩
গ) ০১৭৪৩-৭৪৭৩১৮

ভর্তি পরীক্ষার জন্য আসার সময় যা সঙ্গে আনতে হবে

ক. জাতীয় পরিচয়পত্র (না থাকলে জন্ম নিবন্ধন)

খ. উপরোল্লিখিত নম্বরপত্রের মূলকপি

গ. স্বাস্থ্যবিধি মেনে আসবেন।

যাতায়াত : মারকাযের প্রধান প্রাঙ্গণ

১. গাবতলী থেকে সাভারের দিকে যেতে হেমায়েতপুর নেমে সিএনজিতে বৌনাকান্দি চকের ভেতর মারকাযুদ দাওয়াহ আলইসলামিয়া ঢাকা।

সিএনজি/গাড়ি নিয়ে সরাসরি মারকাযুদ দাওয়াহ্য় আসতে চাইলে কুরাইশ নগর পাকা মসজিদের উত্তর পাশ দিয়ে পশ্চিমে এসে মারকাযের দক্ষিণ দিক থেকে প্রবেশ করতে হবে।

২. কদমতলী জিঞ্জিরা অথবা বসিলা মোহাম্মাদপুর থেকে কলাতিয়া হয়ে আলীপুর ইটাভাড়া ব্রিজ। ওখান থেকে বৌনাকান্দি চকের ভেতর মারকাযুদ দাওয়াহ ইসলামিয়া।

বিজ্ঞাপন