নারায়ণগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাংচুর ও লুটপাট

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তার ও গোষ্ঠীগত দ্বন্দ্বকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় উভয় পক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে গোলজার শাকিল নামের দুজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও থানায় উভয় পক্ষের লিটন ও বাদল অভিযোগ দায়ের করা হয়েছে।

লিটনের পক্ষ জানায়, বুধবার বিকেলে আমরা ৪-৫জন যুবক দোকানে গল্প করছিলাম। হঠাৎ বাদলসহ চারজন অকথ্য ভাষার গালিগালাজ করে। এতে বাধা দেয়ায় বাদল ও শমর আলীর নেতৃত্বে আমাদের উপর হামলা করে।

অভিযুক্ত বাদল অভিযোগ অস্বীকার করে বলেন, হত্যা মামলার দুই আসামি জামিনে বেরিয়ে এসে আমাদের মামলা তুলে নিতে হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করেই এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন: গাইবান্ধায় রড বোঝাই ট্রাক উল্টে ১৩ জনের মৃত্যু

পূর্ববর্তি সংবাদচীন-ইতালির চেয়ে ভারতীয় ভাইরাস বেশি প্রাণঘাতী: নেপাল
পরবর্তি সংবাদযুক্তরাষ্ট্র ও ইসরাইলের সঙ্গে সব চুক্তি বাতিল করল ফিলিস্তিন