তালায় কৃষকের ধান কেটে দিয়ে ফের আলোচনায় ছাত্রলীগ

ইসলাম টাইমস ডেস্ক : সাতক্ষীরার তালায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে আবার আলোচনায় এসেছে ছাত্রলীগ। জানা যায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদীর নেতৃত্বে এই ধান কাটার কর্মসূচি চলছে।

শুক্রবার (২৪ এপ্রিল) ছাত্রলীগের ৩৫জন নেতাকর্মী নিয়ে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের আড়ংপাড়া গ্রামের রাজ আলী গাজীর পশ্চিম বিলের ৭৫ শতাংশ জমিতে সকাল থেকে দুপুর পর্যন্ত পাকা ধান কাটার কাজ করেন তারা।

তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী বলেন, অত্র উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিবছরের মতো এবারও বোরো মৌসুমের আবাদ হয়েছে। করোনা ভাইরাসের কারণে কৃষকরা অসহায় হয়ে পড়েছেন। ধান কাটার জন্য শ্রমিক পাচ্ছেন না তারা। সে জন্য আমরা কৃষকদের পাশে দাঁড়িয়েছি। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা ছিল কৃষকের পাশে দাঁড়ানোর। তাই গ্রামের এসব অসহায় কৃষকের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলার সকল ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, আমরা কয়েকটি টিমে বিভক্ত হয়ে কাজ করছি। যে সকল কৃষকরা বেশি বিপাকে পড়েছে, আমরা আগে তাদের ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি।

পূর্ববর্তি সংবাদওমান থেকে দেশে ফিরলেন ২৮৮ প্রবাসী
পরবর্তি সংবাদসুলতান সালাউদ্দীন আইয়ুবীর শেষ কয়েকটি দিন