সুনামগঞ্জের চার উপজেলায় বজ্রপাতে ৪ কৃষক নিহত

ইসলাম টাইমস ডেস্ক: সুনামগঞ্জের চার উপজেলায় বজ্রপাতে ৪ কৃষক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে শাল্লা, জগন্নাথপুর, দিরাই ও দক্ষিণ সুনামগঞ্জে এসব ঘটনা ঘটে।

শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলামিন চৌধুরী জানান, বজ্রপাতের ঘটনায় শংকর সরকার শ্বাসখাই বাজারে যাবার পথেই নিহত হয়েছেন। এরপর তার স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বাউধরণ গ্রাম পার্শবর্তী হাওরে বজ্রপাতে এক কৃষক নিহত হওয়ার খবর স্থানীয় ইউপি সদস্য জানিয়েছেন তাকে।

দিরাই উপজেলার সরমঙ্গল ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী জানান, কৃষক তাপস মিয়া ধান কাটতে জলসুখা থেকে সরমঙ্গলে এসেছেন। শনিবার সকালে তিনি অন্যদের সঙ্গে পাশের উদগল হাওরে ধান কাটতে গিয়েছিলেন। হাওরে ঝড়, শিলাবৃষ্টি ও বজ্রপাত শুরু হলে তাপস দৌড়ে সরমঙ্গল গ্রামে ফেরার চেষ্টা করেন। এসময় পথেই বজ্রপাতে তিনি নিহত হন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানিয়েছেন, সকাল সাড়ে ১১টায় উপজেলার পাঁচগুছিয়া হাওরে বজ্রপাতের ঘটনায় ফরিদ মিয়া নামের ওই কৃষক নিহত হন। এসময় তার দুটি গরুও মারা গেছে।

পূর্ববর্তি সংবাদযুক্তরাজ্যের নাগরিকদেরও ৪টি বিশেষ ফ্লাইটে দেশে ফিরিয়ে নেওয়া হবে
পরবর্তি সংবাদশুরু হয়েছে সংসদের নিয়ম রক্ষার অধিবেশন