ডাক্তারদের মুক্তিযোদ্ধাদের মতো সম্মান দেখানো হোক: দুলু

ইসলাম টাইমস ডেস্ক: পরিবার পরিজনের কথা না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে যেসব ডাক্তারগণ করোনাভাইরাসে আক্রান্ত মানুষদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন তাদের মুক্তিযোদ্ধাদের মতো সম্মান দেখাতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সাবেক উপমন্ত্রী ও বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বুধবার সকাল ১১টায় জিয়াউর রহমান ফাউন্ডশন ও ড্যাবর উদ্যাগ তেজগাঁও এম. এইচ শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের মাঝে পার্সানাল প্রোটেকশান ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আজ খুব কষ্ট লাগে। টেলিভিশন, পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই দেখা যায় চাল চুরির খবর। এর সাথে জড়িত আওয়ামী লীগ নেতারা। আবার ঘরে খাবার না থাকায় ক্ষুধার্ত মানুষ খাবারের জন্য মিছিল করছে। পৃথিবীর সব মানুষ করোনাভাইরাস মোকাবেলায় অসহায় হয়ে আল্লাহ’র নাম নিচ্ছে। সেই সময় আওয়ামী লীগ গরীবের ত্রাণ আত্মসাত করছে।

তিনি বলেন, দেশের এই অবস্থায় আমরা মনে করি এ থেকে বেরিয়ে আসার একটাই পথ আছে তা হচ্ছে ত্রাণ বিতরণে সেনাবাহিনী বাহিনীকে দায়িত্ব দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ডক্টরস অ্যাসাসিয়শন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব অধ্যাপক ডা. আব্দুস সালাম, সহ-সভাপতি ডা. সিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের মনিটর ডা. সরকার মাহবুব আহমদ শামীম, বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের সভাপতি ডা. এ. এস. এম রাকিবুল ইসলাম আকাশ প্রমুখ।

পূর্ববর্তি সংবাদবকেয়া বেতনের দাবিতে রাজধানীর বিভিন্ন সড়কে শ্রমিকদের বিক্ষোভ
পরবর্তি সংবাদকরোনায় অর্ধশত ছাড়াল মৃতের সংখ্যা, নতুন আক্রান্ত ২১৯: স্বাস্থমন্ত্রী