করোনা পরিস্থিতিতে সরকার এক অশুভ অভিপ্রায় নিয়ে এগিয়ে যাচ্ছে: মির্জা ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক: দেশজুড়ে করোনা পরিস্থিতিতে সরকার এক অশুভ অভিপ্রায় নিয়ে এগিয়ে যাচ্ছে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো নিজ উদ্যেগে সারাদেশে সুবিধাবঞ্চিত খেটে খাওয়া অসহায় মানুষদের মাঝে যখন মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রী বিতরণে ঝাঁপিয়ে পড়েছে তখন এই মানবিক উদ্যমকে সহ্য করতে পারছে না সরকার। আজ বুধবার গভীর উদ্বেগ প্রকাশ করে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ফখরুল উদ্বেগ প্রকাশ করে বলেন, রাজশাহীর তানোর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল মালেক তার নিজের উদ্যোগে করোনা ভাইরাসের মহাদুর্যোগে অসহায় ও নিরন্ন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছিলেন। তখন আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করে। তাকে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

তিনি বলেন, দেশব্যাপী ক্ষমতাসীন দলের লোকজনদের চাল কেলেঙ্কারীর মতো অপকর্ম ঢাকতেই তরুণ ছাত্রদল নেতা আব্দুল মালেককে গ্রেফতার করে কারাদন্ড দেয়া হয়েছে। ক্ষমতাসীন দলের অপকর্মের কারণেই এই মহাদুর্যোগের সময় দেশে আরও অনিশ্চয়তার অন্ধকার নেমে এসেছে। তাই দলীয় লোকজনদের দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর হিংস্র আচরণ করানো হচ্ছে এবং আইনশৃঙ্খলা বাহিনীকে লেলিয়ে দেয়া হয়েছে।

পূর্ববর্তি সংবাদমিশরে বন্দুকযুদ্ধে পুলিশসহ নিহত ৮
পরবর্তি সংবাদফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে গলাকেটে হত্যা করল স্বামী