কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী, স্ত্রী ও গাড়িচালক নিহত

ইসলাম টাইমস ডেস্ক: কুমিল্লার মুরাদনগর উপজেলার কোরবানপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গভীর খালে পড়ে  স্বামী, স্ত্রী ও গাড়িচালক নিহত হয়েছে।

আজ  মঙ্গলবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-পাশের ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পারভীন আক্তার (২৪) ও গাড়িচালক আব্দুর রহমান (২৮)। চালক আবদুর রহমান নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে মঙ্গলবার সকালে স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বাগাউড়া শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। দুপুরে মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার এলাকার মোড়ে প্রাইভেটকারটির সামনে চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গভীর খালে পড়ে যায়। ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। বাঙ্গরা বাজার থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, নিহতদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদসংবাদমাধ্যমের খবর: জ্বর, শ্বাসকষ্ট, গলাব্যথা নিয়ে ২ দিনে ১৫ জনের মৃত্যু
পরবর্তি সংবাদমালিকদের প্রতি শ্রমিকদের বাড়িভাড়া সহানুভূতির সাথে বিবেচনার আহ্বান বাণিজ্যমন্ত্রীর