বৃদ্ধ লোককে কান ধরে ওঠবস, নারী সহকারী কমিশনারকে অব্যাহতি

ইসলাম টাইমস ডেস্ক: যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার সাইয়েমা হাসানকে দুই বৃদ্ধ লোককে অসম্মানের দায়ে সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ কথা জানিয়েছেন খুলনার বিভাগীয় কমিশনার মু. আনোয়ার হোসেন হাওলাদার।

আজ শনিবার বিভাগীয় কমিশনার গণমাধ্যমকে বলেন, ওই এসি ল্যান্ডকে অব্যাহতি দিয়ে কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। সেখানে আরেকজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। সেখানকার প্রকৃত ঘটনা তদন্ত করে দেখে মাত্রা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসানউল্লাহ শরীফী জানান, সাইয়েমার বদলে সুফল গোলদার পুলিশ ও সেনাবাহিনীর সঙ্গে উদ্বুদ্ধকরণের কাজ করবেন।

প্রসঙ্গত নভেল করোনাভাইরাস প্রতিরোধে যশোরের মনিরামপুরে গত শুক্রবার বিকালে এসিল্যান্ড সাইয়েমা হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানো হয়।

ওই অভিযানে মাস্ক না পরায় তিন বৃদ্ধকে কান ধরিয়ে উঠবস করান সাইয়েমা হাসান। সাজা দেয়ার ঘটনাটি নিজের মোবাইল ফোনে ছবিও তুলে রাখেন তিনি।

ঘটনার দিন রাতে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে। একজন সরকারি কর্মকর্তার এমন অমানবিক কর্মকাণ্ডে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা।

বিজ্ঞাপন