সড়ক দুর্ঘটনায় তেজগাঁও বেগুনবাড়ি মাদরাসার ছাত্রবাহী বাস, চারজন নিহত, গুরুতর আহত ৩৮

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকার তেজগাঁও বেগুনবাড়ী জামিয়া ইসলামিয়া (দাওরা হাদীস) মাদরাসার ছাত্র ও শিক্ষকরা নাটোর থেকে ফেরার পথে সিরাজগঞ্জের নলকা নামক স্থানে শনিবার দিবাগত রাত দুইটায় ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হন। এতে নিহত হন ৪ জন, গুরুতর আহত হন আরো ৩৮ জন।

মুফতী মুজিবুর রহমান চাটগামী মাদরাসাটির শায়খুল হাদিস।মাদরাসার পরিচালক মাওলানা আব্দুল আওয়াল। এ মাদরাসার ছাত্ররা নাটোরে সফর শেষে ঢাকা ফিরছিলেন।

মাদরাসার শিক্ষক মাওলানা আবদুল মালেক জানান, ঘটনাস্থলে দুই জন ছাত্র নিহত হন, অপরজন স্থানীয় হাসপাতালে নেয়ার পর মারা যায়। আরেকজন মারা যায় ঢাকা পঙ্গু হাসপাতালে আনার পর। মাদরাসার মুহতামিম এ মুহূর্তে সিরাজগঞ্জে অবস্থান করছেন।

ভয়াবহ এই দুর্ঘটনার সংবাদ ছড়িয়ে পড়তেই সিরাজগঞ্জের জেলা শীর্ষ উলামায়ে কেরামসহ সাধারণ মানুষগণ হাসপাতালে ছুটে আসেন। তাদের তৎপরতায় আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়। গুরুতর আহত অন্যদের ঢাকায় পাঠানোর উদ্যোগ নেওয়া হয়।

আহত মাদরাসা ছাত্রদের চিকিৎসা চলছে ঢাকা মেডিকেল ও ঢাকা পঙ্গু হাসপাতালে। এদের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক।

ইসলাম টাইমসকে মাওলানা আবদুল মালেক জানান, নিহতদের জানাজার সময় ও স্থান এখনো চূড়ান্ত হয়নি।

আহতদের চিকিৎসায় সকাল থেকে এখন পর্যন্ত তাৎক্ষণিকভাবে ব্যবস্থা করা দেড় লাখ টাকা খরচ হয়েছে। এখনো আহত ছাত্রদের চিকিৎসার জন্য অনেক সহযোগিতা ও জোগান প্রয়োজন। তারা হতবুদ্ধিকর অবস্থার মধ্যে আছেন। তারা সবার কাছে দোয়া চেয়েছেন।

পূর্ববর্তি সংবাদক্রাইস্টচার্চ মসজিদে হামলার এক বছর : দুঃসহ স্মৃতি বয়ে বেড়াচ্ছেন আহতরা
পরবর্তি সংবাদনারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থা সংকটাপন্ন