রাজবাড়ীতে দুবৃর্ত্তদের গুলিতে নিহত হলেন স্কুল শিক্ষক

ইসলাম টাইমস ডেস্ক: রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামে আসাদুল বারী খান (৪২) নামে এক স্কুল শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

শুক্রবার (১২ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে। নিহত আসাদুল বারী খান একই গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। তিনি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নিহতের ভাতিজা সাদ্দাম খান গণমাধ্যমকে  জানান, ভোর সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে (৯০) দেখে বাড়ি ফিরছিলেন। পথে একদল দুবৃর্ত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যার পর গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। সকাল সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। বিগত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা তার (সাদ্দাম খান)।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ  গণমাধ্যমকে  জানান,সকালে গড়াই নদীর পাড়ে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

পূর্ববর্তি সংবাদদীর্ঘ সাত মাস পর মুক্তি পেলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন গৃহবন্দি মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহ 
পরবর্তি সংবাদঅসুস্থের সেবা-শুশ্রুষা: কিছু আদাব