করোনা থেকে মুক্তির জন্য বায়তুল মোকাররমে সমমনা ইসলামি দলগুলোর সম্মিলিত দোয়া

299

ইসলাম টাইমস ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ থেকে সারা পৃথিবীসহ বাংলাদেশের সুরক্ষার জন্য সম্মিলিত তাওবা-ইস্তেগফার ও দোয়া কর্মসূচি পালন করা হয়েছে। আজ শুক্রবার (১৩ মার্চ) বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে সমমনা ইসলামী দলগুলোর ব্যানারে এ দোয়া কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সহযোগী মহাপরিচালক আল্লাম জুনায়েদ বাবুনগরী।

দোয়া পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে মহামারী এ ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য দেশের প্রতিটি মসজিদে ফজরের নামাযে কুনুতে নাজেলা পড়া এবং জুমু’আর নামাজের পর মসজিদে বিশেষ দুআ-মোনাজাতের আহ্বান জানান তিনি।

পাশাপাশি এ ভাইরাস থেকে নিজেকে সুরক্ষিত রাখতে সর্বদা পরিস্কার পরিচ্ছন্নতা থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিকনির্দেশনা মেনে চলার পরামর্শ দেন আল্লামা বাবুনগরী।

এসময় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, ইসলামী ঐক্য আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোছাইন প্রমুখ।