রূপনগরের অগ্নিকান্ডে প্রভাবশালী মহল জড়িত : মির্জা ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক রাজধানীর মিরপুরে রূপনগরের ঝিলপাড় বস্তির অগ্নিকান্ডের ঘটনার পেছনে প্রভাবশালী মহল জড়িত অভিযোগ করে এর নিরপেক্ষ তদন্ত দাবি করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার দুপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব এই দাবি জানান। অগ্নিকান্ডের ঘটনার পরে অনেক বিলম্বে ফায়ার সার্ভিসের গাড়ি আগুন নেভাতে আসায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। ঝিলপাড় বস্তিতে ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাদেরকে উপযুক্ত ক্ষতিপুরণ ও পূর্ণবাসনের জন্য সরকারেরে প্রতি দাবি জানান বিএনপি মহাসচিব।

এ সময় গত ঢাকা উত্তর সিটি করপোরেশনে নির্বাচনে ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়াল, বিএনপির কেন্দ্রীয় নেতা আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের ঢাকা উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, গাজী রিয়াজ উদ্দিন, স্থানীয় নেতা আনোয়ার হোসেন, মাহফুজ খান সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

অগ্নিকান্ডের পর দেড়টার দিকে বিএনপি মহাসচিব ঘটনাস্থলে যান এবং ক্ষতিগ্রস্থ মানুষের সাথে কথা বলে তাদেরকে সাত্বনা দেন। তিনি বলেন, বিএনপি সব সময়ে আপনাদের পাশে ছিলো, আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মিরপুরের রূপনগর আবাসিক এলাকায় ঝিলপাড় বস্তির পশ্চিম অংশে বড় ধরনের অগ্নিকান্ডে কয়েকশ ঘর পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট পৌনে তিন ঘন্টার চেষ্টায় বেলা ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিজ্ঞাপন