পাপিয়া ও পিরোজপুরের আদালতকাণ্ড আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি: সেতুমন্ত্রী

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ইসলাম টাইমস ডেস্ক: দেশের বিচার বিভাগ পুরোপুরি স্বাধীন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী পাপিয়া এবং পিরোজপুরের জেলা দায়রা জজকে বদলির ঘটনায় সরকার বিব্রত নয়।

বৃহস্পতিবার (৫ মার্চ) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের বিচার বিভাগ পুরোপুরি স্বাধীন। বিচারক বদলির বিষয়টিও পুরোপুরি বিচার বিভাগ ও আইন মন্ত্রণালয়ের বিষয়। সেখানে কোনো ভুল বোঝাবুঝি হলে তারাই সমাধান করবেন। এ সরকার আইনের শাসন এবং বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাসী। এ বিষয়ে দলীয়ভাবে মন্তব্য করব না। বিষয়টি আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। পর্যবেক্ষণে কোনো বিচ্যুতি দেখলে দল ব্যবস্থা গ্রহণ করবে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ইস্যু খুঁজছে। এ ব্যাপারে আমাদের করার কিছুই নেই। এটা পুরোপুরি আইন ও বিচার বিভাগের বিষয়।

রিমান্ডে থাকা শামীমা নূর পাপিয়ার অপকর্মের সঙ্গে আওয়ামী লীগের কয়েকজন নেতার নাম আসার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা বিব্রত হই না, আমরা ব্যবস্থা নিই। অপরাধীরা নজরদারিতে আছে। অপরাধী যে-ই হোক, শেখ হাসিনা কাউকে ছাড় দেন না। আমাদের নেত্রী এ ব্যাপারে কঠোর অবস্থানে আছেন।

পূর্ববর্তি সংবাদ“স্ত্রীর দেয়া যন্ত্রণা যে সইতে পারে না, সে স্ত্রী থেকে ভালো হওয়ার দাবি কীভাবে করে”
পরবর্তি সংবাদকরোনা আতঙ্কে জুমার নামাজ স্থগিত করল ইরান ও তাজিকিস্তান