ভক্তকে চুমু খেয়ে অসুস্থ পোপ, করোনার আশঙ্কা

ইসলাম টাইমস ডেস্ক: ভক্তদের গালে চুমু ‍দিয়ে ও মাথায় হাত বুলিয়ে অসুস্থ হয়ে পড়েছেন রোমান ক্যাথলিক খ্রিষ্টানদের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিস। ইতালির রোম শহরের সেন্ট পিটার্সবার্গ স্কয়ারে এক সমাবেশে অংশ নিয়েছিলেন তিনি।

করোনাভাইরাসে বিপর্যস্ত ইতালির রোমে সমাবেশে অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়ায় তার শরীরে এই ভাইরাস সংক্রমিত হয়েছে এমন গুঞ্জনও ছড়িয়ে পড়েছে।

আজ বৃহস্পতিবার ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে, রোমান ক্যাথলিক খ্রিষ্টানদের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিস অসুস্থ হয়ে পড়েছেন। আজ বৃহস্পতিবার রোমের পাদ্রীদের সঙ্গে এক গণজমায়েতে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় তিনি অনুষ্ঠানে অংশ নিতে পারেননি।

পোপের শরীরে করোনাভাইরাস সংক্রমিত হয়েছে গুঞ্জন ছড়ালেও এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো তথ্য জানায়নি ভ্যাটিকান সিটি কর্তৃপক্ষ। তারা শুধু জানিয়েছে, ৮৩ বছর বয়সী পোপ হালকা অসুস্থতায় ভুগছেন। রোমের পাদ্রীদের সঙ্গে গণজমায়েতে অংশ নিতে পারবেন না তিনি। তবে পূর্বনির্ধারিত অন্যান্য কর্মকাণ্ড পরিচালনা করবেন। তিনি ভ্যাটিকানের শান্তা মার্তা হোটেলের কাছে অবস্থান করবেন, যেখানে তিনি বসবাস করেন।

পূর্ববর্তি সংবাদসন্ত্রাসী মোদির আগমন বাংলাদেশের মানুষ মেনে নিবে না: আল্লামা আহমদ শফি
পরবর্তি সংবাদকেরানীগঞ্জে অপহরণের চারদিন পর মাদরাসাছাত্রের গলাকাটা লাশ উদ্ধার, আটক ২