কাল জাতীয় লেখক পরিষদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ইসলাম টাইমস ডেস্ক :  ২৮ ফেব্রুয়ারি  জাতীয় লেখক পরিষদের মাসব্যাপী বইপাঠ কর্মসূচির সমাপন উপলক্ষে এক পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হবে। শুক্রবার বিকাল ৩ টায় রাজধানী ঢাকার বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে এ সভার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাদরাসা দারুর রাশাদ, ঢাকার সম্মানিত মুহতামিম মাওলানা মুহাম্মদ সালমান । প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন, দৈনিক ইনকিলাবের সিনিয়র সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

বিশেষ আলোচক থাকবেন সাপ্তাহিক মুসলিম জাহান এর সম্পাদক মোস্তফা মইনউদ্দীন খান ও লেখক-সংগঠক কবি মুসা আল হাফিজ । অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় লেখক পরিষদের সভাপতি মুফতি জহির ইবনে মুসলিম ।

উল্লেখ্য, পহেলা জানুয়ারি থেকে ৩১জানুয়ারি পর্যন্ত দেশজুড়ে জাতীয় লেখক পরিষদের মাসব্যাপী বইপাঠ কর্মসূচি পালিত হয়। এতে সারাদেশের বিভিন্ন শ্রেণি-পেশার পাঠক অংশগ্রহণ করে। এই বিপুল সংখ্যক পাঠকের মধ্য থেকে বাছাই করে সর্বাধিক পৃষ্ঠা পাঠকারীদের প্রথম ১৫ জনকে পুরস্কার প্রদান করা হবে। অন্যদের সান্ত্বনা পুরস্কার প্রদান করা হবে। পুরস্কার প্রদানের সময় জাতীয় লেখক পরিষদের নির্বাহী কমিটির দায়িত্বশীলবৃন্দসহ দেশের খ্যাতনামা লেখকরা উপস্থিত থাকবেন।

মাসব্যাপি বইপাঠ নামক ব্যতিক্রমি আয়োজনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিতির জন্য জাতীয় লেখক পরিষদের সেক্রেটারি আবদুল গাফফার সকলের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

পূর্ববর্তি সংবাদআবারও বাড়ছে বিদ্যুতের দাম
পরবর্তি সংবাদদিল্লিতে নিহতের সংখ্যা বেড়ে ৩৪, আহত অনেকের চোখে ঢালা হয়েছে অ্যাসিড