দিল্লিতে পুলিশের সমানে হিন্দু সন্ত্রাসীরা মুসলমানদের বিরুদ্ধে হামলা চালাচ্ছে : খেলাফত মজলিস

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের রাজধানী দিল্লীতে উগ্র হিন্দুত্ববাদীদের আক্রমনে ২৩ জন নিহত, মুসলমানদের মসজিদ, ঘর-বাড়ী, ব্যবসায় প্রতিষ্ঠানে অগিসংযোগের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, ভারতে নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন হিন্দুত্ববাদী বিজেপি সরকার ও প্রশাসনের ছত্রছায়ায় দিল্লীতে নির্বিচারে মুসলমানদের হত্যা করা হচ্ছে। ‘জয় শ্রীরাম, জয় হনুমান বলে হামলা চালানো হচ্ছে। মসজিদ জ্বালিয়ে দেওয়া হচ্ছে। মসজিদের মিনারে হনুমান পতাকা টাঙ্গিয়ে দেওয়া হচ্ছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে দিল্লীতে চলমান মুসলিম বিরোধী দাঙ্গা বন্ধে ভারত সরকারকে কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

বিবৃতিতে তারা বলেন, মুসলমানদের ঘর-বাড়ী -ব্যবসায় প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করা হচ্ছে। গত ৩ দিনে সেখানে ২৩ জনকে হত্যা করা হয়েছে। অন্তত: দুই শতাধিক মানুষ আহত হয়েছে। ভারতে মুসলমানদের বিরুদ্ধে এ ভয়াবহ আক্রমন ও হত্যাযজ্ঞ মানবাধিকারের চরম লঙ্ঘন। দিল্লীতে চলমান দাঙ্গায় মুসলমানদের জান-মাল ও ধর্মীয় স্থাপনা রক্ষায় ভারত সরকার সর্ম্পূণরূপে ব্যর্থ হয়েছে। পুলিশের সমানে উগ্র হিন্দুত্ববাদীরা মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে ভয়াবহ দাঙ্গা চালিয়ে যাচ্ছে।

বিবৃতিতে বলা হয়, গুজরাটের কসাই খ্যাত মোদি সরকার ভারতকে মুসলিম শূন্য করার এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। অবিলম্বে দিল্লীতে চলমান এ ভয়াবহ দাঙ্গা ও পৈচাশিকতা বন্ধ করতে হবে। মুসলমানদেরর রক্ত নিয়ে হোলি খেলা বন্ধ করতে হবে। মুসলমানদের জান, মাল রক্ষায় বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে।

পূর্ববর্তি সংবাদ‘মুজিববর্ষ অনুষ্ঠানে সন্ত্রাসী মোদী আসলে এ দেশের মানুষের চরম অপমান হবে’
পরবর্তি সংবাদআদালতের আদেশ দেখে করণীয় ঠিক করা হবে: বিএনপি