মোদি যদি আসতে পারে, তাহলে নেতানিয়াহুও বাংলাদেশে আসতে পারে : মেজর আখতার

ইসলাম টাইমস ডেস্ক: আগামী ১৭ মার্চ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী  উদযাপন অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসছেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। অনেকের মত মুজিববর্ষ উপলক্ষে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করছেন বিএনপির সাবেক এমপি মেজর (অব.) মো. আখতারুজ্জামান।

সোমবার দুপুরে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে মোদির ঢাকা সফরকে বাধা সৃষ্টির জন্য রাজনৈতিক দল ও সুশীল সমাজের কাছে আহ্বান জানিয়েছেন বিএনপির এ নেতা।

ওই স্ট্যাটাসে মোদিকে মুসলিমবিদ্বেষী বলেও উল্লেখ করেছেন মেজর আখতার।

তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হলো-

‘চরম উগ্র সাম্প্রদায়িক, সন্ত্রাসী, মুসলমান ও বাঙালিবিদ্বেষী নরেন্দ্র মোদিকে বাংলাদেশের মাটিতে আসতে দিতে জনগণ চায় না। যদি মোদি আসতে পারে ইসরাইলের প্রধানমন্ত্রীও আসতে পারে।

তাই প্রধানমন্ত্রীর কাছে জনগণের অনুরোধ থাকবে, যাতে আসন্ন মুজিব জন্মশতবার্ষিকীর কোনো অনুষ্ঠানে যদি নরেদ্র মোদিকে আমন্ত্রণ জানানো হয়ে থাকে তা যেন প্রত্যাহার করা হয়।

সেই সঙ্গে সব রাজনৈতিক দল ও মতের কাছে বিশেষ করে উদার ও অসাম্প্রদায়িক মতবাদে বিশ্বাসী রাজনৈতিক দলগুলো এবং সুশীল সমাজের কাছে আহ্বান থাকবে, তারা যেন সম্মিলিতভাবে বাংলাদেশের মাটিতে নরেন্দ্র মোদির আসাতে বাধা সৃষ্টি করে।’

পূর্ববর্তি সংবাদক্ষমতায় গেলে বিএনপি পিলখানা হত্যাকাণ্ডের পুনর্বিচার করবে
পরবর্তি সংবাদমুহাম্মদপুরের অদূরেই নির্মাণ হচ্ছে ‘ঐতিহাসিক’ বাবরি মসজিদ: উদ্বোধন করবেন আল্লামা আহমদ শফী